ASANSOL

Babul Supriyo নির্মীয়মান ওভারব্রিজ পরিদর্শন করলেন

বেঙ্গল মিরর, আসানসোল সৌরদীপ্ত সেনগুপ্ত:
কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় আসানসোলের জিটি রোডে অবস্থিত কুমারপুর রেল ক্রসিংয়ে নির্মীয়মান ওভারব্রিজটি পরিদর্শন করতে পৌঁছন। ওই সময় ডিআরএম সুমিত সরকার, মন্ত্রীর সেক্রেটারি পিনাকী রঞ্জন সরকার, ধর্মেন্দ্র কৌশল, বিজেপি নেতা প্রশান্ত চক্রবর্তী প্রমুখ উপস্থিত ছিলেন। বস্তুত উল্লেখ্য,
৪০ কোটি টাকারও বেশি ব্যয়ে সেতুটি নির্মিত হচ্ছে।

बाबुल सुप्रियो

সেতুটির সমস্ত ব্যয় সেল ও রেল বহন করছে। শিল্পাঞ্চলের বহু বছরের পুরনো এই সমস্যা সমাধানের উদ্যোগ নেওয়া হয়েছিল। বাবুল সুপ্রিয় বলেন যে,” উক্ত কাজটি কিছুদিন বন্ধ ছিল। আবারও কাজ চলছে। করোনার সঙ্কটের কারণে কাজ বন্ধ ছিল। কাজের গতি বাড়ানোর জন্য নির্দেশ দেওয়া হয়েছিল। সেল, রেল এবং অন্যান্য কেন্দ্রীয় মন্ত্রক থেকে যা কিছু প্রয়োজন হবে তা যত তাড়াতাড়ি সম্ভব দেওয়া হবে।”

এই পরিদর্শনে বিভিন্ন কিছু খতিয়ে দেখেন কেন্দ্রীয় মন্ত্রী।, এদিন বাবুল বলেন যে সকল কাজ করোনা আবহে থমকে গিয়েছিল সেই কাজগুলি আবার পুনরায় শুরু হয়ে গেছে। আপনারা মনে করবেন না ভোটের কারণে ওভার ব্রিজের কাজ বন্ধ হয়ে যাবে সেটা কিন্তু না, ওভার ব্রিজের কাজ যথাযথভাবে চলবে। এই ওভারব্রিজ মজবুত এবং শক্তিশালী হবে এই আশা করছি। যথাসম্ভব এই কাজ খুব শীঘ্রই শেষ করে ফেলা হবে। খুব ভালো কাজ করছে আসানসোল রেল মন্ডলের ডিএম সুমিত সরকার ও সমস্ত কর্মীরা।


এদিন এই ওভারব্রীজ পরিদর্শনে এসে রাজ্য সরকারের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে সাংসদ বলেন যে, “এই মহাসঙ্কটের সময় পশ্চিমবাংলার মানুষ বাদ দিয়ে সব রাজ্যের মানুষরা আয়ুষ্মান ভারত প্রকল্পের সুবিধা পেয়েছে। আমফান এর সময় যেসব বাড়িঘরের ছাদ উড়ে গেছে যদি এর আগে বুলবুলের সময় যদি কেন্দ্রীয় সরকারের প্রধানমন্ত্রী আবাস যোজনায় যদি সেই সব বাড়ির ছাদ ঢালায় হয়ে যেত তাহলে আমফন এ বাড়ি গুলির ছাদ উড়ে যেত না।”

Leave a Reply