ASANSOLASANSOL-BURNPURBengali NewsPolitics

বার্নপুরে যুব তৃণমূলের প্রতিবাদ মিছিল

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : পশ্চিম বর্ধমানের আসানসোলের অন্তর্গত বার্ণপুরে হাথরাসের দলিত কন্যার ধর্ষন ও নৃশংস হত্যার প্রতিবাদে, শিক্ষা বিরোধী জাতীয় শিক্ষানীতির প্রতিবাদে, কৃষক বিরোধী কৃষি বিলের প্রতিবাদে, লাভজনক সরকারি সংস্থাগুলির বিলগ্নিকরনের প্রতিবাদে ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রীর অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে এক বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।

যুব তৃণমূলের প্রতিবাদ মিছিল

উপস্থিত ছিলেন আসানসোল দক্ষিণ বিধায়ক এবং
এডিডিএ চেয়ারম্যান বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায়, তৃণমূল প্রাথমিক শিক্ষক সংগঠনের রাজ্য সভাপতি ও তৃণমূল মুখপাত্র অশোক রুদ্র, কাউন্সিলর সোনা গুপ্ত, তৃণমূল নেতা প্রবোধ ( ক্যাপটেন) রায়, অমিত সেন, সহ তৃণমূল যুব-মহিলা-শিক্ষক ও অন্যান্য শাখা সংগঠনের নেতা ,কর্মী ও সমর্থকেরা।
মিছিল থেকে তাপস বন্দ্যোপাধ্যায় এবং অশোক রুদ্র সমস্ত তৃণমূল কর্মী এবং শিক্ষক সংগঠনের সদস্যদের প্রতি আহ্বান জানান আগামী ২০২১ বিধানসভা নির্বাচনে বিজেপিকে ঠেকাতে সবাইকে সঙ্ঘবদ্ধভাবে লড়তে হবে।

অশোক রুদ্র জানান, হাথরাস কাণ্ডের প্রতিবাদে বিজেপি জনবিরোধী নীতির প্রতিবাদে ওয়েস্ট বেঙ্গল প্রাইমারি টিচার্স অ্যাসোসিয়েশন এবং ওয়েস্টবেঙ্গল তৃণমূল সেকেন্ডারি টিচার্স অ্যাসোসিয়েশন ১২ ই অক্টোবর দুপুর তিনটের সময় আসানসোলে বাজার কলকাতা থেকে হটন রোড বাস স্ট্যান্ড মোড় পর্যন্ত একটি মিছিলের ডাক দিয়েছে।

Leave a Reply