ASANSOLASANSOL-BURNPURBengali NewsPolitics

অশোক রুদ্র কে সংবর্ধনা দিল শিক্ষক সংগঠন

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত:
প্রতীক্ষার পর্ব শেষ। গতকালই আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের প্রশাসনিক বোর্ড ঘোষণা করা হয়। মমতা বন্দ্যোপাধ্যায় শ্রী জিতেন্দ্র তিওয়ারীর প্রতি তার আস্থা পুনরায় রাখেন এবং তাকে বোর্ডের চেয়ারম্যান হিসাবে নিযুক্ত করেন। বোর্ডের মোট ৯ জন সদস্য রয়েছে। এই ৯ জন সদস্যদের মধ্যে এমন একটি নাম রয়েছে যা কেউ কল্পনাও করতে পারেনি এবং সেই নামটি পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক কমিটির রাজ্য সভাপতি অশোক রুদ্র।

জেলার শিক্ষকদের মধ্যে আনন্দের পরিবেশ

তাঁর দলের প্রতি একনিষ্ঠতা এবং কার্যক্রম দেখে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর প্রতি ভরসা রাখেন এবং একজন সরকার মনোনীত অ্যাডমিনিস্ট্রেটর করেন। এটি জেলার শিক্ষকদের মধ্যে আনন্দের একটি পরিবেশ সৃষ্টি করেছে এবং তাদের জন্য এটি গর্বের বিষয়।


সরকার মনোনীত অ্যাডমিনিস্ট্রেটর হওয়ার আনন্দে তাঁকে আজ বার্নপুরে
তৃণমূল পার্টি অফিস বিভিন্ন শিক্ষক সংগঠন কর্তৃক সম্মানিত করা হয়। পশ্চিমবঙ্গ তৃণমূল মাধ্যমিক শিক্ষক কমিটির জেলা সভাপতি রাজীব মুখোপাধ্যায়ের নেতৃত্বে জেলা কমিটির সদস্যরা এই সংগঠনের অভিভাবক শ্রী অশোক রুদ্রকে সম্মানিত করেন এবং উজ্জ্বল ভবিষ্যতের শুভেচ্ছা জানান। এ ছাড়াও সংগঠনের ব্লকের কর্মকর্তারা তাঁকে সম্মান ও অভিনন্দন জানিয়েছেন।


অনুষ্ঠানে মূলত উপস্থিত ছিলেন দীপেন্দু শাহ, জয়দেব বিশ্বাস, সুজাত হুসেন, সুমিত রায়, মুকেশ ঝা, শ্রীকান্ত দাস, কমল মুর্মু, সায়রা বানু, কাশীনাথ মন্ডল, রবিন সাভ, জাভেদ আলম, পথিক বান্ধু, মোহাম্মদ ইমরান, সীমা ভট্টাচার্য, দীপিকা রায় প্রমুখ শিক্ষক – শিক্ষিকা উপস্থিত ছিলেন।

Leave a Reply