ASANSOL

আসানসোলে মুখ্যমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে মাঠ পরিদর্শনে পুলিশ কমিশনার ও জেলাশাসক, বৈঠক তৃণমূল নেতৃত্বর সঙ্গে

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ তিনদিনের সফরে দুই বর্ধমান জেলা আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সফর হবে ২৭ থেকে ২৯ জুন পর্যন্ত। মুখ্যমন্ত্রী দুই জেলা সফর এমনই হবে বলে তৃণমূল কংগ্রেস ও জেলা প্রশাসন সূত্রে জানা গেছে। ২৮ জুন আসানসোলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভা রয়েছে। সেদিন দুপুর দুটোর সময় আসানসোলের পোলো ময়দানে সেই সভা হওয়ায় কথা রয়েছে।


বৃহস্পতিবার সকালে সেই পোলো ময়দান পরিদর্শনে যান আসানসোল দূর্গাপুরের পুলিশ কমিশনার এন সুধীর কুমার নীলকান্তম, পশ্চিম বর্ধমানের জেলাশাসক এস অরুণ প্রসাদ সহ পুলিশ ও প্রশাসনের আধিকারিকরা। ছিলেন আসানসোল পুরনিগমের পুর চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়, দুই ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক ও ওয়াসিমুল হক, মেয়র পারিষদ গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায় সহ তৃনমুল কংগ্রেসের নেতারা। পরিদর্শনের পর পুলিশ ও প্রশাসনের আধিকারিকরা মাঠেই তৃনমুল কংগ্রেস নেতৃত্বর একটি বৈঠকও করেন। পরে পুলিশ কমিশনার বলেন, পোলো ময়দান সহ আরো তিনটি মাঠ দেখা হয়েছে মুখ্যমন্ত্রীর সভার জন্য।


মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের পশ্চিম ও পূর্ব বর্ধমান জেলা সফরের সূচি সম্পর্কে আরো জানা গেছে, তিনি ২৯ জুন দুর্গাপুরে দুই বর্ধমানের জেলা প্রশাসনিক বৈঠক করবেন। সেই বৈঠক হবে দূর্গাপুরের সৃজনী হলে। এর আগে ২৭ জুন তিনি পূর্ব বর্ধমানে আরো একটি জনসভা করবেন।
এদিকে আসানসোলে ২৮ জুনের মুখ্যমন্ত্রীর সভার জন্য দলীয় ও প্রশাসনিক স্তরে তৎপরতা ও প্রস্তুতি শুরু হয়েছে।
বুধবারই আসানসোল পুরনিগমের মেয়র বিধান উপাধ্যায় নেতৃত্বে আসানসোল পুরনিগমের টিম মুখ্যমন্ত্রীর সভার জন্য পোলো ময়দান পরিদর্শন করেছেন।

Leave a Reply