ASANSOLASANSOL-BURNPURKULTI-BARAKARRANIGANJ-JAMURIA

প্রত্যেক ওয়ার্ডে একজন করে আধিকারিককে দেওয়া হবে দায়িত্ব

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : শুক্রবার আসানসোল কর্পোরেশনের আলোচনা হলে বোর্ড অফ্অ্যডমিনিস্ট্রেটরস এর চেয়ারম্যান জিতেন্দ্র তিওয়ারীর সভাপতিত্বে একটি বৈঠক অনুষ্ঠিত হয়। সিদ্ধান্ত নেওয়া হয় যে পুজোর সময়, পূজা কমিটি যে কমিটি করোনার সচেতনতা সম্পর্কে ভাল কাজ করবে তাদের “করোনা ওয়ারিয়র” পুরষ্কার দেওয়া হবে। প্রতিটি বরোয় একটি পূজা কমিটি এই সম্মান পাবেন। কর্পোরেশন থেকে প্রত্যেক ওয়ার্ডে একজন করে আধিকারিককে দেওয়া হবে দায়িত্ব।

বোর্ডের সদস্যদের প্রথম বৈঠকে পরিচয় করিয়ে দেওয়া হয়। বোর্ড কমিটির সদস্যদের কর্পোরেশনের বরো অফিসগুলির দায়িত্ব দেওয়া হয়েছিল। এই উপলক্ষে চেয়ারপারসন জিতেন্দ্র তিওয়ারি বলেন যে বোর্ডের প্রথম অগ্রাধিকার হবে সাধারণ জনগণকে মৌলিক সুযোগ সুবিধা প্রদান করা। বোর্ডের সদস্যদের অবশ্যই বরো অফিসে বসতে হবে। যাতে কেউ যদি কোনও কাজের জন্য আসে তবে তাদের আর ফিরে যেতে হবে না।

তিনি বলেন, কর্পোরেশন আগের মতো যেভাবে চলতো সেই একইভাবে চলবে। দুর্গাপুজো সংক্রান্ত যে সুবিধা আগে দেওয়া হতো সেই সমস্ত সুযোগ সুবিধা দেওয়া হবে। দুর্গাপূজা যে জায়গাগুলি কর্পোরেশন এলাকায় হয় সেইসব জায়গায় জল, বিদ্যুৎ, স্যানিটেশন এবং রাস্তা সংস্কারের কাজ সেই জায়গায় সঠিকভাবে পালন করতে হবে। কর্পোরেশনের বিচারাধীন ও অসমাপ্ত কাজ শিগগিরই শেষ করতে হবে।

এদিন বোর্ডের সদস্য অমরনাথ চ্যাটার্জী, পূর্ণশশী রায়, দিবেন্দু ভগত, মীর হাসিম, শ্যাম সোরেণ, অঞ্জনা শর্মা, আধিকারিক সুকমল মণ্ডল সহ সকল বিভাগের অন্যান্য আধিকারিক উপস্থিত ছিলেন।

Leave a Reply