ASANSOLASANSOL-BURNPURBengali NewsLatestNewsRANIGANJ-JAMURIAWest Bengal

বলবিন্দরের মুক্তির জন্যে মন্ত্রী মলয় ঘটকের গুরুত্বপূর্ণ ভূমিকা : তেজিন্দর

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : মন্ত্রী মলয় ঘটকের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে বলবিন্দর মুক্তির ক্ষেত্রে । সেন্ট্রাল গুরুদ্বারা প্রবিন্ধক কমিটির
প্রধান তেজিন্দর সিং এই কথা বলেন। মঙ্গলবার, আসানসোল উত্তর বিধায়ক এবং রাজ্য আইন ও শ্রমমন্ত্রী মলয় ঘটকের সঙ্গে সাক্ষাৎ করেন শিখ প্রতিনিধি দল দ এবং মন্ত্রীকে তারা একটি মেমেন্টো এবং ফুলের তোড়া উপহার দিয়ে ধন্যবাদ জানান।

কলকাতায় এই প্রতিনিধি দলটি পুলিশ কর্তৃক শিখ সুরক্ষা কর্মী বলবিন্দর সিংহের সাথে দুর্ব্যবহারের জন্য রাজ্যের পুলিশের প্রতি ক্ষোভ প্রকাশ করেন এবং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে বিচার দাবি করেন।

এরপরই মন্ত্রী মলয় ঘটক আশ্বাস দেন এবং বলেন যে আমাদের ৪ থেকে ৫ দিন সময় দিন। আমরা মুখ্যমন্ত্রীকে আপনাদের চিঠি পৌঁছে দেব এবং নিজস্ব উদ্যোগ নিয়ে কথাও বলব।

সবকিছু ঠিকঠাক হয়ে গেছে, বলবিন্দর সিংকেও মুক্তি দেওয়া হচ্ছে, সমস্ত মামলা তাঁর ওপর থেকে তুলে নেওয়া হবে, তবে বাংলার সরকার তাকে মুক্তি দেবে।

কেন্দ্রীয় গুরুদ্বারা প্রবন্ধক কমিটির প্রধান তাজিন্দর সিং, কেন্দ্রীয় গুরুদ্বার প্রবন্ধক কমিটির সেক্রেটারি এবং শিখ কল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা তারসেম সিং, খালসা দলের বলবিন্দর সিং,
গুরু গোবিন্দ সিং স্টাডি সার্কেল বেঙ্গল জোনের সেক্রেটারি গুরুবিন্দর সিং, হরদীপ সিংহ, বরাকর গুরুদ্বারার প্রধান জিগিন্দার সিং সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বলবিন্দর সিংহ ভারতীয় সেনাবাহিনীর জাতীয় রাইফেলস ব্যাটালিয়নের অবসরপ্রাপ্ত সৈনিক। অবসর গ্রহণের পরে, ভারতীয় জনতা ভারতীয় জনতা পার্টি যুব মোর্চা নেতা প্রিয়াংশু পান্ডের সুরক্ষায় নিয়োগ করা হয়েছিল। ৮ ই অক্টোবর, যখন ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে রাজ্য সচিবালয় ঘেরাও করতে যাওয়া হচ্ছিল, তখন তিনি পান্ডের সুরক্ষাকর্মী হিসেবে উপস্থিত ছিলেন। একই সঙ্গে, সারা দেশের শিখ সম্প্রদায় তার সাথে পুলিশের দ্বারা করা দুর্ব্যবহারের জন্য ক্ষোভ প্রকাশ করে।

Leave a Reply