ASANSOLASANSOL-BURNPURDURGAPURKULTI-BARAKAR

পুলিশ সহায়তা বুথের উদ্বোধন করলেন পুলিশ কমিশনার ও জেলা শাসক

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : আসানসোল দুর্গাপুর পুলিশ (ADPC) ৭০ টি পুলিশ সহায়তা বুথ তৈরি করেছে। চিত্রা মোড়ের পুলিশ সহায়তা বুথের উদ্বোধন করেন পুলিশ কমিশনার সুকেশ কুমার জৈন ও জেলা শাসক পূর্ণেন্দু কুমার মাজি। পুলিশ কমিশনার সুকেশ কুমার জৈন বলেন যে, কোন লোকের মাস্ক ছাড়া পূজা প্যান্ডেলের আশপাশে থাকা উচিত নয়। এই জন্য ৪ লাখ মাস্ক বিতরণ করা হবে। পুলিশ জনগণের সুবিধার্থে পুরোপুরি যত্ন নেবে। এ জন্য বিভিন্ন স্থানে ৭০ টি পুলিশ সহায়তা বুথ স্থাপন করা হয়েছে।

একই সাথে যানবাহন চলাচল নিয়ন্ত্রণও করা হয়েছে। কলকাতার কারণে এখানে যানবাহন নিয়ন্ত্রণ করতে হয়। এসময় উপস্থিত ছিলেন ডিসি হেডকোয়ার্টার অংশুমান সাহা, ডিসি সেন্ট্রাল সায়ক দাস, ডিসি ওয়েস্ট অনামিত্র দাস, ডিসি ট্রাফিক মিস পুষ্পা সহ সকল আধিকারিকরা।

মোট ১৩ টি জায়গায় নো এন্ট্রি

২২ থেকে ২৬ অক্টোবর পর্যন্ত, নো এন্ট্রি মোট ১৩ টি স্থানে থাকবে। পাম্পু তালাও থেকে আশ্রম মোড় এবং আশ্রম মোড় ভায়া যোগিস্থান পর্যন্ত যানবাহন চলবে, ইসমাইল মোড় থেকে হটন রোড মোড়, কোর্ট মোড় থেকে বিদ্যাসাগর মূর্তি, শিশুবাগান মোড় সিআর রোড ক্রসিং এতওয়ারী মোড় রানীগঞ্জ, বড় বাজার ক্রসিং তিলক রোড রানীগঞ্জ হয়ে যাবে, এমআরএএস মোড় থেকে স্কুল পাড়া রানীগঞ্জ, ভিরঙ্গী মোড় থেকে প্রান্তিকা , রেকাল পার্ক থেকে জংশন মোড়, চণ্ডীদাস মোড় থেকে নিউটাউন মোড়, ফুলঝোর মোড় থেকে বি – ওয়ান মোড়, ভিরঙ্গি মোড় থেকে সার্ভিস রোডে বিকেল চারটা থেকে নো এন্ট্রি প্রযোজ্য হবে। একই সঙ্গে, কুলটি লিথুরিয়া রোডে বাস এবং অটো চলাচল নিষিদ্ধ করা হবে।

১০ জায়গায় রাস্তা ওয়ান ওয়ে

২২ থেকে ২৬ অক্টোবর পর্যন্ত রাস্তাগুলি ওয়ান ওয়ে থাকবে । চিত্রা সিনেমা মোড় থেকে ভগত সিং মোড়, বিএনআর মোড় থেকে গ্যালাক্সি মোড়, নিউটাউন মোড় থেকে চিত্রা মোড়, নিয়ামতপুর মোড় থেকে তেহরাম মোড়, তেহরাম মোড় থেকে নিয়ামতপুর মোড় ইসকো নিউ রোড, জামুরিয়া থানার মোড় থেকে সিনেমা মোড়, সিনেমা মোড় থেকে থানা মোড় ভায়া বাইপাস, মোচিপাড়া থেকে বাঁকুড়া মোড়, দুর্গাপুর স্টেশন থেকে ডিপিএল গেটের ওয়ান ওয়ে হবে।

এরই মধ্যে, রানীগঞ্জ শহরে বাসের প্রবেশ নিষিদ্ধ করা হবে। বাসগুলিকে কেবল অশোক পেট্রল পাম্প পর্যন্ত যেতে দেওয়া হবে। একই সাথে মেজিয়া থেকে আসা বাসগুলি বল্লভপুর পর্যন্ত আসবে।

এসময় রানিগঞ্জ শহরে সন্ধ্যা ৪ টা থেকে সকাল ৪ টা পর্যন্ত ভারী যানবাহন চলাচল করতে দেওয়া হবে না।

ভারী যানবাহন বিকাল ৪ টা থেকে রাত ২ টা পর্যন্ত আসানসোল শহরে প্রবেশ করবে না। কুলটি বরাকর শহরে ভারী যানবাহন প্রবেশ নিষিদ্ধ করা হবে।

Leave a Reply