DURGAPURLatest

প্রবল বিস্ফোরণ দুর্গাপুর প্রজেক্ট লিমিটেডে

ছিন্ন ভিন্ন হয়ে গেল এক ঠিকা কর্মীর দেহ

বেঙ্গল মিরর,দুর্গাপুর :  মঙ্গলবার সকাল প্রবল বিস্ফোরণ দুর্গাপুর প্রজেক্ট লিমিটেডে ১১টা বেজে দশ মিনিট প্রবল বিস্ফোরণের শব্দে কেঁপে উঠল দুর্গাপুর প্রজেক্ট লিমিটেডের সাত নম্বর কনস্ট্রাকশন গেট এলাকা। প্রবল বিস্ফোরণে ছিন্ন ভিন্ন হয়ে গেল এক ঠিকা কর্মীর দেহ। মৃতের নাম ওমপ্রকাশ চৌহান, আশঙ্কাজনক অবস্থায় আরো এক নিরাপত্তা কর্মীকে বেসরকারী এক হাসপাতালে ভর্তি করা হল।

কনস্ট্রাকশন গেটের ভেতরে বাগানের ভেতর থেকে ওমপ্রকাশের ছিন্ন ভিন্ন দেহ পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায়।বাম রুইদাস নামে ঐ বেসরকারী নিরাপত্তা কর্মীর অবস্থা সঙ্কটজনক। দুর্ঘটনার খবর পেয়ে কোকওভেন থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে।

সাত নম্বর ইউনিট বন্ধ হয়ে গেল জল সঙ্কটের কারনে

দুর্গাপুর প্রজেক্ট লিমিটেড এর সাত নম্বর ইউনিট বন্ধ হয়ে গেল জল সঙ্কটের কারনে ।জানালেন সংস্থার জনসংযোগ আধিকারিক স্বাগতা মিত্র।দুর্গাপুর জলাধার জলসুন্য করে 31 নং গেট মেরামতির কাজের পক্রিয়া চলছে জোর কদমে।

এই পরিস্থিতিতে বিদ্যুত উৎপাদন সংস্থা দুর্গাপুর প্রজেক্ট লিমিটেড এ তার প্রভাব পড়েছে ।যার জেরে সাত নম্বর ইউনিট বন্ধ করা হয়েছে ।যদিও এর জেরে বিদ্যুত সরবারহে কোন প্রভাব পড়বে না বলেও জানান জনসংযোগ আধিকারিক ।

তবে দুর্গাপুর পুরসভার পক্ষ থেকে ট্যাঙ্কারের মাধ্যমে প্রয়োজনীয় জল সরবারহ চালু রয়েছে বলেও জানান তিনি ।

Leave a Reply