ASANSOLLatestNewsPoliticsWest Bengal

“মোদী সিংহাসন থেকে সরলেই আচ্ছে দিন আসবে” : মলয় ঘটক

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত:
কেন্দ্রীয় সরকার কর্তৃক রাজ্য সরকারের বঞ্চনার প্রতিবাদে শনিবার রাহালেন মিউনিসিপ্যাল পার্কে তৃণমূল কংগ্রেস পশ্চিম বর্ধমান জেলার আসানসোল উত্তর ব্লক ১ এর পক্ষ থেকে একটি ধিক্কার সমাবেশের আয়োজন করা হয়।

এই অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে রাজ্যের শ্রম ও আইনমন্ত্রী মলয় ঘটক বলেন যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কয়েক দশকের দাবী পূরণ করেছেন এবং পশ্চিম বর্ধমানের নতুন জেলা তৈরী করে আসনসোলকে পশ্চিম বর্ধমান জেলার জেলা সদর করেছেন। বিশ্ববিদ্যালয়, সুপার স্পেশালিটি হাসপাতাল, হিন্দি কলেজ এখানে প্রতিষ্ঠিত হয়েছে। যে কোনও লোকালয়ে কেউ গেলে দেখতে পাবেন সেখানে পাকা রাস্তা এবং লাইট রয়েছে। কন্যাশ্রীর অধীনে ২৫ হাজার, রূপশ্রীর অধীনে বিয়ের জন্য ২৫ হাজার দেওয়া হচ্ছে।

একই সঙ্গে বিজেপি সরকার কেবল মিথ্যা প্রতিশ্রুতি ও বক্তৃতা দিচ্ছে। করোনার সঙ্কটে কোনও বিজেপি নেতাকে কোনও অঞ্চলে দেখা যায়নি। এদিকে, মমতা বন্দ্যোপাধ্যায় ২০২১ সালে ক্ষমতায় আসার পরে সারা জীবন বিনামূল্যে রেশন দেওয়ার কথা ঘোষণা দিয়েছেন। করোনা সংক্রামিত রোগীদের বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে সরকারের তরফে। রোগীদের বাড়ি থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে এবং চিকিৎসা শেষে বাড়িতে ফিরিয়ে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়েছে। তিনি বলেন যে করোনা সংকটের প্রথম দিকে নরেন্দ্র মোদী টিভিতে এসে ঘন্টা বাজিয়েছিলেন, প্রদীপ জ্বালিয়েছিলেন, কিন্তু সেসব করে কি করোনা সংক্রমণ বন্ধ হবে নাকি মানুষের পেট ভরবে? বিজেপি একমাত্র প্রতারণার কাজে লিপ্ত রয়েছে।

নির্বাচন এলে দাঙ্গা করাটাই কাজ। তিনি বলেন যে ৬ বছরে “আচ্ছে দিন” আসেনি। তবে “আচ্ছে দিন” আনার জন্য মোদীকে প্রধানমন্ত্রীর সিংহাসন থেকে সরিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী করতে হবে। ২০১১ সালের নির্বাচনে আমাদের ২১০ জন বিধায়ক জিতেছিলেন। ২০২১ সালে নির্বাচনে ২৫০ জন বিধায়ককে নির্বাচিত করে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতকে শক্তিশালী করতে হবে। রাজ্য টিএমসির সেক্রেটারি ভি. শিবদাসন দাশু, কর্পোরেশনের অ্যাডমিনিস্ট্রেটিভ বোর্ড মেম্বার অভিজিৎ ঘটক, অমরনাথ চ্যাটার্জী, শ্যাম সোরেন, তৃণমূল যুব রাজ্য নেত্রী ববিতা দাস,
আসানসোল নর্থ ব্লক ১ এর সভাপতি গুরুদাস চ্যাটার্জী, মহিলা তৃণমূল কংগ্রেস জেলা সভানেত্রী আলপনা ব্যানার্জি, জেলা যুব সভাপতি রূপেশ যাদব, ব্লক ১ যুব সভাপতি ভানু বোস, এসসি- এসটি – ওবিসি সেলের নেতা মনোজ রজক, প্রাক্তন কাউন্সিলর শিখা ঘটক, উমা শ্রফ, শ্রাবণী মন্ডল, স্বপন ব্যানার্জি, বাবন ব্যানার্জি সহ ওই সময়ে হাজার সংখ্যায় কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply