Bengali NewsDURGAPURLatestNewsPoliticsWest Bengal

এবার দূর্গাপুরে শুভেন্দু অধিকারীর নামে ফ্লেক্স ও ফেস্টুন

সঙ্গে ছবি পুরনিগমের বোরো চেয়ারম্যানের , গুরুত্ব দিতে নারাজ শাসক দল

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, দূর্গাপুর, ৮ নভেম্বরঃ এবার পশ্চিম বর্ধমান জেলার ইস্পাত নগরী দূর্গাপুরে রাজ্যের পরিবহন দপ্তরের মন্ত্রী শুভেন্দু অধিকারীর নামে ফ্লেক্স ও ফেস্টুন। সেই ফ্লেক্স ও ফেস্টুনের পাশে অন্য ফেস্টুনে জলজল করছে দূর্গাপুর পুরনিগমের ৪ নং বোরোর চেয়ারম্যান তথা তৃনমুল কংগ্রেসের নেতা চন্দ্রশেখর বন্দোপাধ্যায়ের ছবি।

রবিবার সকালে দূর্গাপুর শহরের বিভিন্ন এলাকায় এমনসব ফ্ল্যাক্স ও ফেস্টুন টাঙানো দেখা যায়। যা নিয়ে অবশ্যই ইস্পাত নগরীতে আলোড়ন পড়ে। সিটি সেন্টারে দূর্গাপুর পুরনিগমের আশপাশেও এমনসব ফ্ল্যাক্স টাঙানো হয়েছে। খোঁজ নিয়ে জানা যায়, এক হাজারের মতো ফ্ল্যাক্স ও ফেস্টুন লাগানো হয়েছে। শুভেন্দু অধিকারীর ফ্লেক্সের মাথায় লেখা ” তোমার ভাবনায় বাংলা “। আর চন্দ্রশেখর বন্দোপাধ্যায়ের ফ্লেক্সের মাথায় লেখা ” দূর্গাপুরের ভাবনায় দাদা “। কে বা কারা দূর্গাপুরের বিভিন্ন এলাকায় এইসব লাগিয়েছে, তা অবশ্য জানা যায় নি। সম্ভবত, শনিবার রাতে এইসব লাগানো হয়েছে। দূর্গাপুরের পুর রাজনীতিতে চন্দ্রশেখর বন্দোপাধ্যায় শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ বলে পরিচিত।

সেইদিক থেকে অনেকেই নিশ্চিত যে, চন্দ্রশখর বন্দোপাধ্যায়ের অনুগামীরাই এই কাজ করেছেন। তবে চন্দ্রশেখরবাবু অবশ্য এদিন দাবি করেন যে, কে বা কারা এইসব টাঙ্গিয়েছে, তা আমি জানিনা। তিনি বলেন, যে বা যারা এইসব করেছে, তারা অবশ্যই তৃনমুল কংগ্রেসের কর্মী। হতে পারে অতি উৎসাহে তারা এইসব করেছে। তবে এটা ঠিক আমি শুভেন্দু অধিকারীর খুব ঘনিষ্ঠ। দলের নেত্রী মমতা বন্দোপাধ্যায় আমার সব। তারপরে যদি কাউকে মানি তিনি হলেন শুভেন্দু অধিকারী। তবে পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেসের নেতৃত্ব অবশ্য, এইসব ফেস্টুন ও ফ্লেক্স নিয়ে চিন্তিত নয়। তারা বিষয়টিতে গুরুত্বই দিতে চাননি।

প্রসঙ্গতঃ, আগামী ১০ নভেম্বর নন্দীগ্রাম দিবস পালন করা। সেদিন শুভেন্দু অধিকারী সভা থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হবে বলে জানা গেছে । বাংলার বিভিন্ন জেলায় এখন শুভেন্দু অধিকারী রাজনৈতিক ভবিষ্যত নিয়ে আলোচনা চলছে। সেই আলোচনার মধ্যেই এদিন দূর্গাপুর জুড়ে ফেস্টুন ও ফ্লেক্স পড়ে।

Leave a Reply