ASANSOLLatestNewsRANIGANJ-JAMURIA

Breaking: আসানসোলে ৪ জনকে পিটিয়ে হত্যা

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত:
এক ঘটনায় ৪ জন প্রাণ হারালো। আসানসোলে ৪ জনকে পিটিয়ে হত্যা, জামুরিয়া থানার পুণিউটি এলাকায় এক যুবকের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ করা হয়েছে যে সে একটি দেশী মদের দোকানে গিয়ে রাত্রে তিনজনকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে। কেবল এটিই নয়, এলাকার মানুষ যখন খবর পেয়ে সেখানে জড়ো হয়, তখন সে আরো এক ব্যক্তির ওপর
লাঠি দিয়ে আক্রমণ করে, এবং পরে ওই আঘাতপ্রাপ্ত ব্যক্তি মারা যান।

এই হামলায় এখন পর্যন্ত ৪ জন নিহত হয়েছেন এবং অপর একজন গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে। ধীমান মন্ডল নামক এক ব্যক্তি জানিয়েছেন যে তিনি একটি দেশীয় মদের দোকানে কাজ করেন। ভোর রাতে আড়াইটার দিকে সাধু মাঝি নামে এক যুবক হাতে লাঠি নিয়ে এসে সেখানে লোকজনকে মারধর শুরু করে।

তার হামলায় তিনজন কর্মচারী নিহত হয়েছিল। তিনি জানান যে ৩ জন লোক মদের দোকানে কাজ করত। এর পরে পালানোর সময় ওই ব্যক্তি অন্য একজনকে আক্রমণ করে হত্যাও করেন। নিহতরা হলেন- কালিয়া ভূঁইয়া, আমোজ মণ্ডল, প্রশান্ত সাহা ও সুবোধ বাউড়ি।

স্থানীয়দের অভিযোগ, এই ঘটনা ঘটার পর পুলিশকে জানার পরে পুলিশ অনেক দেরিতে ঘটনাস্থলে পৌঁছায় এবং সেখানে পুলিশ লাঠি হতে আক্রমণকারী ব্যক্তিকে থামানোর চেষ্টা করেনি।

তবে জমুরিয়া থানার পুলিশ আধিকারিকরা চারজনের মরদেহ উদ্ধার করে তাদের পোস্টমর্টেমের জন্য আসানসোল জেলা হাসপাতালে প্রেরণ করেছেন।

মামলার তদন্ত চলছে। একসাথে চার জনের এই নির্মম হত্যার পর পুরো এলাকায় বিশৃঙ্খলা ছড়িয়ে পড়ে। বলা হচ্ছে যে এর আগেও অভিযুক্ত এর আগেও একবার মদের দোকানে হামলা করে এবং পরে পুলিশ তাকে তুলে নিয়ে যায়। পুলিশের হেফাজত থেকে মুক্তি পাবার পর সে এই ঘটনাটি ঘটিয়েছে এমনটাই অভিযোগ রয়েছে।

Leave a Reply