ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJAN

সিসিটিভি ক্যামেরার সাহায্যে ধরা পড়লো মোবাইল চোর

বেঙ্গল মিরর,সালানপুর,মনোজ শর্মা:- সালানপুর থানার কল্যানেশ্বরী ফাঁড়ির অন্তর্গত লেফট ব্যাংক কলোনির গোল চকে স্থানীয় নিবাসী বিজয় সিং নামক এক যুবক বসে ছিলেন।
সেই সময় ছট পূজা উপলক্ষে রাস্তা পরিস্কার পরিচ্ছন্নের কাজ দেখা শুনা করছিলেন তিনি। কাজ দেখা শুনার ফাঁকে বিজয় সিং নিজের মোবাইল ফোনটি গোল চকে ভুলে চলে যান নিজের বাড়ি। সঙ্গে সঙ্গে তার মনে পড়ে যে তার মোবাইল ফোনটি সে লেফট ব্যাংকের গোল চকে ভুলে এসেছে। ফিরে গিয়ে দেখে তার মোবাইল ফোনটি ওই জায়গায় নেই। তার নম্বরে ফোন করলে প্রথমবার ফোনটি রিং হয় কিন্তু পরবর্তী সময়ে ফোনটি বন্ধ করে দেওয়া হয়।।


গোল চকের সামনের বাড়ির সিসিটিভি ক্যামেরার মাধ্যমে জানতে পারা যায় কোন ব্যাক্তি মোবাইল ফোনটি নিয়েছে। সেই ব্যাক্তি লেফট ব্যাংকের বাসিন্দা বিশাল মাহাতা(২০) । তার সঙ্গে যোগাযোগ করলে সে সরাসরি বলে দেয় কোনো ফোন সে পায়নি বা দেখেনি। সিসিটিভি ক্যামেরায় পরিস্কার তার ছবি উঠে এসেছে। অবশেষে নিরুপায়ে কল্যানেশ্বরী ফাঁড়ির পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে সিসিটিভির ফুটেজ দেখে বিশাল মাহাতাকে ধরে নিয়ে যায়। তাকে জিজ্ঞাসাবাদ করে তার কাছে থেকে মোবাইল ফোনটি উদ্ধার করে। পুলিশ সূত্রে জানা যায়, এই বিশাল মাহাতা এই অঞ্চলের আরও চুরির সঙ্গে যুক্ত রয়েছে।শুক্রবার বিশাল মাহাতাকে আসানসোল আদালতে তোলা হয় এবং ৫দিনের পুলিশ হেফাজত চাওয়া হয়।।

Leave a Reply