ASANSOLASANSOL-BURNPUR

চার নম্বর বোরো অফিসে রক্তদান শিবির

উদ্বোধন করলেন পুর্নশশি রায়

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : করোনা পরিস্থিতির শেষ লগ্নে শিল্পাঞ্চলে এবং সারা পশ্চিমবঙ্গের ব্লাড ব্যাংকগুলোতে রক্তসংকট প্রকট হয়ে উঠছে। আসানসোলে জেলা হাসপাতালের ব্লাড ব্যাংকের রক্তসঙ্কট মেটাতে আসানসোলে কর্পোরেশনের অ্যাডমিনিস্ট্রেটিভ বোর্ডের চেয়ারম্যান জিতেন্দ্র তেওয়ারির নির্দেশমত মঙ্গলবার আসানসোল ৪ নং বোরো অফিসে রক্তদান শিবিরের উদ্বোধন করেন ৪ নং বোরোর দায়িত্বে থাকা কর্পোরেশনের অ্যাডমিনিস্ট্রেটিভ বোর্ড মেম্বার পূর্ণশশী রায়।

blood camp

রক্তদান শিবিরের উদ্বোধন এর পরে পূর্ণশশী রায় সংবাদমাধ্যমকে বলেন,” কর্পোরেশনের অ্যাডমিনিস্ট্রেটিভ বোর্ডের চেয়ারম্যান জিতেন্দ্র তিওয়ারি নির্দেশমতো কর্পোরেশনের এর আওতাধীন দশটি বটেই রক্তদান শিবির আয়োজিত হচ্ছে যেখানে প্রচুর মানুষ স্বেচ্ছায় রক্তদান করছেন যা খুবই ভালো বার্তা নিয়ে যাচ্ছে। এছাড়া জিতেন্দ্র তেওয়ারীর নেতৃত্বে আগামী ২৯ শে নভেম্বর আসানসোল কর্পোরেশন রাইজিং আসানসোলের সহযোগিতায়


একটি মেগা ব্লাড ক্যাম্পের আয়োজন করেছে যেখানে প্রায় ১৫০০ মানুষ স্বেচ্ছা রক্তদান করে একটি রেকর্ড তৈরি করবে। ওই রক্ত সংগৃহীত হবার পর রাজ্যের বিভিন্ন প্রান্তের ব্লাড ব্যাংকে পৌঁছে যাবে। আই তিনি এলাকার মানুষের প্রতি আবেদন জানান যাতে তারা এই মহৎ উদ্যোগের পাশে দাঁড়িয়ে এই ঐতিহাসিক পদক্ষেপ কে সাফল্যমন্ডিত করে তোলেন। রক্তদানের থেকে বড় মানব সেবা আর কিছু হতে পারে না।

এছাড়া তিনি ইউ বলেন জিতেন্দ্র তিওয়ারি মেয়র থাকাকালীন আসানসোলে জি টি রোডের ধারে সারা বছর ধরে রক্তদানের জন্য কর্পোরেশনের উদ্যোগে রক্তদান কেন্দ্র তৈরী করে রেখেছেন। ইচ্ছে রক্তদান করতে চাইলে সেখানে ক্যাম্পে রক্তদান করতে পারেন।”
ওই রক্তদান শিবিরে প্রায় ২৫ ইউনিট রক্ত সংগৃহীত হয়।


রক্তদান শিবিরে কর্পোরেশনের অ্যাডমিনিস্ট্রেটিভ বোর্ডের মেম্বার পূর্ণশশী রায় ছাড়াও উপস্থিত ছিলেন কর্পোরেশনের লিগাল অ্যাডভাইজার রবিউল ইসলাম ও সুদীপ্ত ঘটক, প্রাক্তন কাউন্সিলর ওয়াসিমুল হক, ড: দীপক গাঙ্গুলী, ৪ নং বোরো এর এএসআই – এমডি হেদায়েতুল্লাহ , দীনেশ পাণ্ডে প্রমুখ।

Leave a Reply