ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJAN

দুই দিবসীয় স্বর্গীয় রসিক মারান্ডি মেমোরিয়াল ফুটবল টুর্নামেন্টের শুভারম্ভ 

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-স্বর্গীয় রসিক মারান্ডি স্মৃতি উদ্যেশে বাথানবাড়ি জিএস এস ক্লাবের পরিচালনায় শনিবার পাহাড়গোড়া ফুটবল ময়দানে দুদিন ব্যাপী ফুটবল খেলার উদ্বোধন করা হলো।এদিন স্বর্গীয় রসিক মারান্ডির চিত্রতে মাল্যদান করে,এক মিনিট নীরবতা পালন করে শ্রদ্ধাঞ্জলি জানানো হয় স্বর্গীয় রসিক মারান্ডিকে।তাছাড়া সাদা পতাকা উত্তোলন করে এবং উদ্বোধনী খেলার দুই দলের খেলোয়াড়দের সঙ্গে সাক্ষাৎ করে খেলার উদ্বোধন করেন সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি ভোলা সিং,দেন্দুয়া পঞ্চায়েত প্রধান শিমুলা মারান্ডি এবং সালানপুর পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ সুশান্ত হেমরম সহ তৃণমূল নেতা বিমল গরাই ও কাঞ্চন লাহা,জয়দেব গরাই সহ আরো অনেকে।

খেলার ফাইনালে বিজয়ী দলকে ১০ হাজার টাকা একটি কাপ ও পরাজিত দলকে ৭ হাজার টাকা এবং একটি কাপ প্রদান করা হবে বলে জানান ক্লাবের সদস্যরা।
এদিন ভোলা সিং জানান স্বর্গীয় রসিক মারান্ডির স্মৃতি উদ্দেশ্যে দুদিন ব্যাপী ফুটবল প্রতিযোগিতা আয়োজন করা হলো। প্রতি বছর বাথনবাড়ি জিএস এস ক্লাবের উদ্যোগে কারও না হলে কারও স্মৃতির উদ্যেশে একটি সুন্দর খেলার আয়োজন করা হয়।আমরা চাই যুব সমাজ যেনো ফোন থেকে দূরে থেকে খেলায় মন দেয়।তাই সমস্ত ক্লাবের উচিত একটি করে খেলা আয়োজন করা।
তাছাড়া এইদিনের উদ্বোধনী খেলায় উপস্থিত ছিলেন ক্লাবের সদস্য মনোজ সিং, সুজিত গরাই,সুরজিৎ সোরেন,সঞ্জয় কিস্কু,আশীষ মারান্ডি,বিপ্লব মারান্ডি সহ আরো অনেকে।

Leave a Reply