ASANSOLLatestNewsPoliticsWest Bengal

সিআইএসএফ বিজেপির সহমতিতে কয়লা চুরির ঘটনা ঘটায় :রূপেশ

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : সিআইএসএফ বিজেপির সহমতিতে কয়লা চুরির ঘটনা ঘটায়। অভিযোগ করলেন যুব তৃণমূলের জেলা সভাপতি রূপেশ যাদব। মঙ্গলবার উষাগ্রামের অগ্নিকন্যা ভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি টিএমসির উপর বিজেপির চাপিয়ে দেওয়া অভিযোগের জবাবে বলেন, বিজেপি কেবল জনপ্রিয়তার জন্য সস্তা রাজনীতি করছে, মিথ্যা অভিযোগ করে তৃণমূলকে কুখ্যাত করার ষড়যন্ত্র করছে। তিনি বলেন, বেকারত্ব, মূল্যস্ফীতি, দেশের সুরক্ষার মতো গুরুত্বপূর্ণ ইস্যু থেকে দেশের মানুষের দৃষ্টি ঘোরাতে জাতি ও ধর্মের নামে বিভাজনের রাজনীতি করছে বিজেপি। যুবকদের ঠকানো হচ্ছে।

রূপেশ যাদব আরো বলেন যে বিজেপির প্রাক্তন যুব জেলা সভাপতির বিরুদ্ধে বিরোধ প্রদর্শন করে বিজেপির মণ্ডল সভাপতিরা প্রমাণ করেছেন যে বিজেপি নেতারা দুর্নীতির সাথে গভীরভাবে জড়িত। তিনি দাবি করেন যে রাজ্যে মা মাটি মানুষের সরকার গঠন হওয়ার পরে কয়লা চোরাকারবারি সম্পূর্ণ বন্ধ ছিল।

২০১১ থেকে ২০১৫ পর্যন্ত কয়লা চুরি সম্পূর্ণ হয়েছিল, তবে কেন্দ্রে বিজেপি ক্ষমতায় আসার সঙ্গে আসানসোল থেকে বিজেপির মনোনীত সাংসদ নির্বাচিত হয়েছেন। আর তার পর
থেকেই কয়লা চুরি চলছে অবাধে। সিআইএসএফ কেন্দ্র এবং বিজেপির সহমতি ও মদতেই কয়লা চুরি করাচ্ছে। ওই সাংবাদিক সম্মলনে জেলার সাধারণ সম্পাদক প্রমোদ সিং, সম্পাদক পিন্টু গুপ্ত প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply