ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJANLatest

কেন্দ্র সরকারের নীতির বিরুদ্ধে হিন্দুস্তান কেবেলস পূর্ণবাসন কমিটির অবস্থান বিক্ষোভ

বেঙ্গল মিরর, রিক্কী বাল্মীকি ও মনোজ শর্মা, সালানপুর:- হিন্দুস্তান কেবেলস পূর্ণবাসন কমিটির ডাকে ৫দফা দাবিদাবা সহ কেন্দ্রীয় সরকারে শিল্প,কৃষি সহ বিভিন্ন বিষয়ে জনবিরোধী নীতির প্রতিবাদে হিন্দুস্তান কেবলস্ অফিস গেটের সামনে অবস্থান বিক্ষোভ সমাবেশ করা হয়। তাদের মূল দাবি নতুন শিল্পের এবং ঠিকা শ্রমিকদের বকেয়া অর্থ সহ হিন্দুস্তান কেবেলসের বিভিন্ন উন্নয়নের দাবি নিয়ে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।


এই বিক্ষোভ সমাবেশে হিন্দুস্তান কেবেলস পূর্ণবাসন কমিটির সম্পাদক সুভাষ মহাজন বলেন এই কেন্দ্র মোদি সরকার শুধুমাত্র গরীব মানুষের শোষণ করে চলেছে মিথ্যা ছাড়া তারা আর কিছু জানেনা।এই অঞ্চলের মানুষ কিভাবে বেঁচে রয়েছে তার কোনো খবর আসানসোলের সাংসদ রাখে না ভোটের সময় মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে ভোট নিতে জানে,দিনের পর দিন যেভাবে দ্রব্যমূল্য বৃদ্ধি হচ্ছে মানুষ খাবে কি তার খবর তারা জানেনা।এই সরকার ধীরে ধীরে সব কিছু বিক্রি করতে চলেছে হিন্দুস্তান কেবেলস কে শেষ করে এবার তাদের নজর চিত্তরঞ্জন রেল ইঞ্জিন কারখানার উপর।


তাছাড়া আজ এতদিন ধরে আমার নতুন শিল্পের দাবিতে আন্দোলন করে চলেছি এবং
যতদিন না নতুন শিল্প আসছে আমাদের লড়াই অব্যাহত থাকবে ও ঠিকা শ্রমিকদের বকেয়া পি.এফের টাকা দিতে হবে।তাছাড়া হিন্দুস্তান কেবেলসের সমস্ত মানুষের পূর্ণবাসন দিতে হবে তার জন্য যতদূর সম্ভব আমরা লড়াই করে হবে।
হিন্দুস্তান কেবেলস কর্তৃপক্ষ যেভাবে দুর্নীতি শুরু করেছে তাদের আমরা বিরোধিতা জানায়।যেভাবে তারা একে একে হিন্দুস্তান কেবেলসের সম্পত্তি গুলি রাতের অন্ধকারে বিক্রি করে দিচ্ছে তাদের আমরা ছাড়বো না যতদিন বেঁচে থাকবো লড়াই চালিয়ে যাবো।


এই দূর্দিনে প্রথম দিন থেকে আমাদের পাশে দাঁড়িয়েছে রাজ্য সরকার এবং বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায় যেসময় আমাদের পানীয় জল ও বাড়ির বিদ্যুৎ কেঁটে দেওয়া হয়েছিল সেই সময় তিনি নিজ উদ্যোগ নিয়ে হিন্দুস্তান কেবেলসের বাড়ি বাড়ি পানীয় জল ও বিদ্যুৎ দিয়েছে তাকে আমরা ধন্যবাদ জানায়।
তাছাড়া এই বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন অমিত সিং, স্নেহময় মাঝি,কল্যান বাল্মীকি, উৎপল মাহাতো,কানাই মণ্ডল, রাজা মুখার্জী সহ আরো অনেকে।

Leave a Reply