ASANSOLBengali NewsLatest

আসানসোলের বাসস্ট্যান্ড থেকে বাজেয়াপ্ত তিন পেটি নকল মশা মারার ধুপ,গ্রেফতার ১

ভিন রাজ্যে পাচার করা হচ্ছিলো, দাবি পুলিশের

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৩০ নভেম্বরঃ ভিন রাজ্য পাচার করার সময় হাতেনাতে পুলিশের হাতে ধরা পড়লো মশা মারার নকল ধুপ। সোমবার সকালে আসানসোলে জিটি রোডের সিটি বাসস্ট্যান্ডে হানা দিয়ে আসানসোল দক্ষিণ থানার পুলিশ তিন পেটি এই নকল মশা মারার ধুপ বাজেয়াপ্ত করে। বাজেয়াপ্ত হওয়া নকল ধুপের বাজার মূল্য ২০ হাজার টাকারও বেশি। এই নকল ধুপ তৈরী ও পাচার করার অভিযোগে পুলিশ একজনকে গ্রেফতারও করেছে। হিরাপুর থানার আসানসোলের ইসমাইলের হোমিওপ্যাথিক কলেজ এলাকার বাসিন্দা ধৃত ব্যক্তির নাম পাপ্পু ওরফে মহঃ সাকিল আখতার।


মহঃ আনোয়ার নামে এক ব্যক্তি বলেন, আমাদের কাছে একটি নামী কোম্পানির মশা মারার ধুপ তৈরী ও বিক্রির লাইসেন্স ও কপিরাইট আছে। কিন্তু আমরা গত কয়েক মাস ধরে বুঝতে পারি যে, কেউ বা কারা আমাদের কোম্পানির নামে নকল মশা মারার ধুপ তৈরী করে বাজারে ছাড়ছে। তাতে আমাদের বিক্রি যেমন কমেছে, তেমনি ক্রেতা আমাদের সম্পর্কে ভুল বুঝছেন। সেইমতো আমরা খোঁজ খবর করে নকল ধুপ তৈরীর কথা জানতে পেরে আসানসোল দক্ষিণ থানায় লিখিত অভিযোগ দায়ের করি। এদিক একজনকে তিন পেটি নকল ধুপ সহ পুলিশ ধরেছে।


এদিন পুলিশ জানায় সকালে গোপন সূত্রে খবর পেয়ে বাসস্ট্যান্ড থেকে তিন পেটি মশা মারার ধুপ বাজেয়াপ্ত করা হয়। পাপ্পু ওরফে মহঃ সাকিল আখতার নামে একজনকে গ্রেফতার করা হয়। সে এই ধুপ তৈরীর কাগজ ও লাইসেন্স দেখাতে পারেনি। জেরায় সে স্বীকার করেছে, ইসমাইলে কারখানায় এই নকল ধুপ তৈরী করে বাজারে সরবরাহ করতো।

https://bengalmirrorthinkpositive.com/2020/11/fake-brand-factory/30/

Leave a Reply