ASANSOLASANSOL-BURNPURKULTI-BARAKARLatestPANDESWAR-ANDALRANIGANJ-JAMURIA

জিতেন্দ্র তিওয়ারি জবাব দিলেন

https://www.facebook.com/BANGALMIRROR/videos/428961738135188/

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত :
আসানসোল প্রশাসক বোর্ডের চেয়ারপারসন জিতেন্দ্র তিওয়ারি তার বিতর্কিত চিঠির জবাব দেওয়ার সময় বলেন যে তিনি চিঠিটি গোপনে লিখেছিলেন। তবে তিনি জানেন না যে কোন লোকেরা কি উদ্দেশ্যে এটিকে জনসমক্ষে প্রকাশ করেছে। তিনি বলেন যে এর আগেও তিনি ফিরহাদ হাকিমকে আসানসোলের উন্নয়নের বিষয়ে ৭-৮ টি চিঠি লেখেন। তবে আজ পর্যন্ত একটাও চিঠি মীডিয়ার কাছে আসেনি। এই চিঠিটি আজ কেন প্রকাশিত হয়েছে তা কেবলমাত্র সেই লোকেরাই বলতে পারবেন। তিনি বলেন যে আসানসোল রাজ্যের বৃহত্তম পৌরসভা, অঞ্চল ভিত্তিতে, পৌর কর্পোরেশনকে এখানে যে সমস্ত কাজ করতে হয় এমনকি যে কাজ তাদের এক্তিয়ারভুক্ত নয় সেই সমস্ত কাজ করতে হয়।

जितेन्द्र तिवारी

প্রত্যেকেরই শহরের উন্নয়নের স্বপ্ন রয়েছে। সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য তহবিল দরকার। ফিরহাদ হাকিমের কাছে বেশ কয়েকবার চিঠি লিখেছিলেন এবং তহবিলের জন্য অনুরোধ করেছিলেন। কলকাতা এবং অন্যান্য শহরগুলিতে যে অনুপাতের উন্নয়নের জন্য অর্থ দেওয়া হয়েছিল তার তুলনায় আসানসোল কিছুই পেল না।

অন্য দলে যোগদানের প্রশ্নে তিনি বলেন যে আপাতত তিনি দিদির সৈনিকের দায়িত্ব পালন করবেন। কারণ তিনি
কোলিয়ারীর একজন সাধারণ ব্যক্তি, সেখান থেকে দিদি তাকে মেয়র, বিধায়ক, জেলা সভাপতি করে তুলেছেন। তিনি আসানসোলের উপর যে অবিচার হয়েছে তার কথা বলছেন। এটিও একটি গোপনীয় চিঠি ছিল, তবে তা কি করে প্রকাশ্যে চলে এসেছে।

একই সঙ্গে, বিজেপি নেতারাও এই ঘটনার পরে সক্রিয় হয়ে উঠেছে। আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় বলেন যে তিনি বছরের পর বছর যা বলছেন, টিএমসি নেতারাও তা বলতে শুরু করেছেন। রাজনৈতিক বিরোধিতা থাকলেও তিনি সত্য বলেন। বিজেপি আইটি সেলের প্রধান অমিত মালভিয়াও এই সম্পর্কে টুইট করেছেন।

Leave a Reply