ASANSOLBengali NewsKULTI-BARAKARPolitics

তৃণমূল পিসি – ভাইপোর হয়ে যাবে, শুভেন্দুকে দলে স্বাগত, জিতেন্দ্রকে নেওয়াটা শীর্ষ নেতৃত্বর ব্যাপার

বললেন বিজেপির মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পাল

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৭ ডিসেম্বরঃ শুভেন্দুদাকে দলে স্বাগত। তিনি এলে আমরা তাকে দুহাত তুলে সম্মান জানাবো। আর জিতেন্দ্র তেওয়ারির দলে যোগ দান করাটা দলের শীর্ষ নেতৃত্বর ব্যাপার। আসানসোল ও বার্ণপুরের বৃহস্পতিবার দলের বিভিন্ন কর্মসূচিতে যোগ দান করে এমনই মন্তব্য করলেন বিজেপির রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল।

এদিন তিনি প্রথমে আসানসোলের জিটি রোডের রামবন্ধু তলায় জন সম্পর্ক অভিযান করেন। একইভাবে তিনি বার্ণপুরের ডেইলি মার্কেট, হকার্স মার্কেট সহ আশপাশের এলাকায় জন সম্পর্ক অভিযানে নেমে সাধারণ মানুষের কাছে কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্পের কথা বলেন।


অন্যদিকে, আসানসোলের আরাডাঙায় “আর নয় অন্যায়” কর্মসূচিতে যোগ দিয়ে বিজেপির মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পাল তৃণমূল কংগ্রেস ও রাজ্য সরকারকে এক হাত নিয়ে সমালোচনা করেন । পাশাপাশি রাজ্যের শুভেন্দু অধিকারীর প্রসঙ্গে এখানে অগ্নিমিত্রা পাল বলেন, শুভেন্দু অধিকারীকে আমাদের দলে স্বাগত। তিনি একজন দক্ষ সংগঠক। তার ফলোয়ারের সংখ্যাও অনেক। তিনি এলে তো আমাদের ভালো। আমরা তো তাকে প্রথম থেকে দলে চাইছি।

তবে আসানসোলের জিতেন্দ্র তিওয়ারির প্রসঙ্গে তিনি বলেন, সাড়ে নয় বছরে কিছু মনে পড়লো না। কিন্তু এখন তার হঠাৎ মনে পড়লো আসানসোলকে বঞ্চনা করা হচ্ছে। টাকা আসছে না। আসানসোল স্মার্ট সিটি হচ্ছে না। এখন ফিরহাদ হাকিমকে চিঠি দিচ্ছেন। তবে জিতেন্দ্র তেওয়ারিকে দলে নেওয়ার ব্যাপারটা দলের শীর্ষনেতৃত্বের ব্যাপার। এতে আমার কিন্তু কিছু বলার নেই। তবে আমার দলের শীর্ষ নেতৃত্বর উপর ভরসা আছে। আমাদের দলে সবাই আসতে পারেন৷ কিন্তু কে কতটা দায়িত্ব পাবে সেটাই সব থেকে বড় প্রশ্ন।

উনি যেন দলে না আসে

কিন্তু আসানসোলবাসীরা যে জিতেন্দ্র তেওয়ারিকে যে পছন্দ করেন না, তা আমি আসানসোলের ভূমি কন্যা হিসাবে খুব বুঝতে পারছি। আমার কাছে আসানসোল ও দূর্গাপুর থেকে গত কয়েক দিনে অনেক ফোন এসেছে। তাদের বক্তব্য যে আমরা উনাকে চাই না। উনি যেন দলে না আসে এটা একটু দেখবেন।


অগ্নিমিত্রা পাল আরো বলেন, জানুয়ারি মাসের মধ্যে তৃনমুল কংগ্রেস দলটাই থাকবে না। পিসিমনি ও ভাইপোর দল হয়ে যাবে। মমতা বন্দোপাধ্যায়কে দেখে ২০১১ সালে বাংলার মানুষেরা ম্যানডেড ও ভালোবাসা দিয়ে ক্ষমতায় এনেছিলেন। পিসি ও ভাইপো মিলে বাংলার মানুষ দের ঠকিয়েছেন৷ এরা আমফানের টাকা চুরি করেছে। চাল চুরি করেছে৷
তিনি এদিন হুমকির সুরে বলেন, বদলা তো আমরা নেবোই। যা মার আমাদের তৃণমূল কংগ্রেস মেরেছে, তার ডাবল মার মারবো৷ তৃণমূল কংগ্রেস ক্ষমতা থেকে পুলিশ প্রশাসনকে দলের ক্যাডারের মতো কাজ করিয়েছে।

Leave a Reply