ASANSOLBengali NewsLatestWest Bengal

নাটকীয় পট পরিবর্তন, ভুল শুধরে তৃনমুল কংগ্রেসে ফিরে এলেন জিতেন্দ্র তেওয়ারি

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল ও কলকাতা, ১৮ ডিসেম্বরঃ মাত্র আধঘন্টা রাজ্যের অরুপ বিশ্বাসের সঙ্গে বৈঠকের পরে রাজনৈতিক নাটকীয় পট পরিবর্তন। তৃনমুল কংগ্রেসের ফিরে এলেন জিতেন্দ্র তেওয়ারি। কার্যত জিতেন্দ্র তেওয়ারির এই ফিরে আসায় রাজ্য তথা পশ্চিম বর্ধমান জেলার রাজনীতিতে নতুন চমক তৈরী হলো। যা নিয়ে একটা সমীকরণ তৈরী হলো বলে রাজনৈতিক মহল মনে করছেন।


জিতেন্দ্র তেওয়ারি তৃনমুল কংগ্রেসে ফিরে আসার পরে স্বীকার করে নেন যে, তার একটা ভুল বোঝাবুঝি হয়েছিলো। এখন আর তা নেই। জানা যায়, রাত নটার পরে জিতেন্দ্র তেওয়ারি চলে আসেন কলকাতার আলিপুরের সুরুচি সংঘে। সেখানে আসেন তৃনমুল কংগ্রেসের ভোট কৌশলী প্রশান্ত কিশোর বা পিকে। সেখানে তাদের মধ্যে আলোচনা হয়।

Asansol News)
jitendra Tiwari(File photo)

তারপরেই জিতেন্দ্র তেওয়ারি বলেন, আমার একটা ভুল হয়েছিলো। এখন আর তা নেই। আমার কথায় ও ব্যবহারে দিদি দুঃখ পেয়েছেন। আমি তাকে কোন দুঃখ দিতে চাই না।
আমি তৃণমূল কংগ্রেসে ছিলাম । আগামী দিনেও থাকবো। ২০২১ সালের নির্বাচনে জিতে আবার দিদি মুখ্যমন্ত্রী হবেন।

তিনি আরো বলেন, আমার কথা বলার ছিলো। বলেছি। আর কিছু নেই। আমি বস্তি এলাকায় থাকতাম। সেই জায়গা থেকে আমাকে দিদি তুলে এনে আসানসোলের মেয়র করেছেন। বিধায়ক ও পশ্চিম বর্ধমান জেলার সভাপতি করেছেন। আমি একবারও বলিনি, বিজেপিতে যাবো। দিদিকে ছেড়ে কোথাও যেতে পারবো না। আমি রাজনীতি ছেড়ে চলে যাবো শুনে মমতা বন্দোপাধ্যায় দুঃখ পেয়েছেন।
জানা গেছে, তিনি যেসব পদ থেকে ইস্তফা দিয়েছিলেন, সেগুলি মমতা বন্দোপাধ্যায় খারিজ করে দিয়েছেন। সেইসব ইস্তফা গ্রহণ করা হয় নি। প্রসঙ্গতঃ, শুক্রবার সকালেই আসানসোল থেকে কলকাতায় যান জিতেন্দ্র তেওয়ারি। তারপরেই এই পরিবর্তন।
বৃহস্পতিবারই তিনি আসানসোল পুরনিগমের পুর প্রশাসক পদ সহ দলের সব কিছু থেকে পদত্যাগ করেছিলেন।

Leave a Reply