ASANSOLASANSOL-BURNPURBengali NewsPolitics

ধর্ষণ ও মহিলাদের উপরে অত্যাচার বাড়ার প্রসঙ্গে মু্খ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে আক্রমণ

আর নয় অন্যায় ও গৃহ সম্পর্ক অভিযানের প্রচারে দ্বিতীয় দিনে বিজেপির মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পাল

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৮ ডিসেম্বরঃ রাজ্যের ধর্ষণ সহ মহিলাদের উপরে অত্যাচার বেড়ে যাওয়ার প্রসঙ্গ টেনে শুক্রবার আসানসোলে দলের কর্মসূচী থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে কড়া ভাষায় আক্রমণ করলেন বিজেপির মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পাল। তিনি বৃহস্পতিবার থেকে আসানসোলে আছেন। শুক্রবার সকাল থেকে তিনি আসানসোলের ধাদকার মঙ্গু সাউ মোড় ও শীতলায় জেলা মহিলা মোর্চার উদ্যোগে হওয়া দুটি স্ট্রিট কর্ণারে উপস্থিত ছিলেন।


দুই জায়গাতেই বিজেপির মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পাল আক্রমণাত্মক মেজাজে ছিলেন। তিনি বলেন, কলকাতার পার্ক স্ট্রিটে ধর্ষনের ঘটনার পরে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় বলে দিলেন, সেটা একটা ছোট ঘটনা। আপনারা মহিলা হয়ে ভাবুন একবার, ‘ ধর্ষণ ‘ নাকি ছোট ঘটনা! সেই কথা বলছেন একজন মহিলা মুখ্যমন্ত্রী। লজ্জায় আমাদের মাথা হেঁট হয়ে যায়। প্রতিদিন রাজ্যের কোথাও না কোথাও মহিলাদের ধর্ষণ বা তাদের উপরে অত্যাচারের ঘটনা ঘটছে।


তিনি আক্রমন করে বলেন, মুখ্যমন্ত্রী নিজেই বাংলার গর্ব মমতা বলে বাংলা জুড়ে ব্যানার লাগালেন। ভাবুন একবার? নিজেই নিজেকে বাংলার গর্ব বলছেন। আরে বাংলার মানুষকে বলতে দিন। তিনি বাংলার লজ্জা। বাংলার মুখ্যমন্ত্রী হয়ে মমতা বন্দোপাধ্যায় বাংলার সংস্কৃতিকে ধ্বংস করছেন।
অগ্নিমিত্রা পাল বলেন, একজন মুখ্যমন্ত্রী হয়ে তার মুখের ভাষা কি? দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে তুইতোকারি করছেন। বলছেন তুই কত টাকা দিয়েছিস? যে তোকে টাকার হিসাব দেবো? আমাদের দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা এলেন। তাকেও গাড্ডা, হাড্ডা বললেন বাংলার মুখ্যমন্ত্রী। ভাবুন একবার। দিদিমনি আপনার মুখের কি ভাষা। লজ্জা করেনা। ২০২১ সালের মে মাসে বিধান সভা নির্বাচন আসতে দিন। উনাকে দেখাবো কি করে গাড্ডায় ফেলতে হয়। বিজেপির নেতা ও কর্মীরা দেখিয়ে দেবেন সবকিছু।


সভা মঞ্চে এমনভাবে মাইক নিয়ে ঘুরে বেড়ান, দেখে মনে হয় মস্তান। যেন মস্তানী করছেন।
এদিন সন্ধ্যায় অগ্নিমিত্রা পাল আসানসোলের সৃষ্টিনগর ও কল্যানপুর হাউজিং এলাকায় গৃহ সম্পর্ক অভিযানে অংশ নেন। এদিন তার সঙ্গে ছিলেন মহিলা মোর্চার রাজ্য সহ সভানেত্রী বর্ণালী সিনহা, রাজ্য আইটি সেলের আহ্বায়ক মহুয়া চক্রবর্তী ও জেলা সভানেত্রী পাপিয়া পাল।
প্রসঙ্গতঃ, বৃহস্পতিবারও অগ্নিমিত্রা পাল আসানসোল ও বার্ণপুরে দলের বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন।

Leave a Reply