ASANSOLASANSOL-BURNPURBengali NewsPANDESWAR-ANDALRANIGANJ-JAMURIA

বার্ণপুরে ব্যানার ঘিরে চাঞ্চল্য, দলে ফিরে বিতর্ক এড়িয়ে কর্মীদের সংযত থাকার বার্তা জিতেন্দ্র তেওয়ারির

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৯ ডিসেম্বরঃ আসানসোল পুরনিগমের পুর প্রশাসক ও দলের সব পদ থেকে ইস্তফা দেওয়ার ২৪ ঘন্টার মধ্যেই তিনি দলে ফিরে আসেন। তারপর থেকে তার বিরুদ্ধে ও তাকে কেন্দ্র করে যা কিছু ঘটেছে সেই প্রসঙ্গে শনিবার সকালে একটি ভিডিও পোস্ট করে তৃণমূল কংগ্রেসের কর্মীদের উদ্দেশ্যে সংযত থাকার বার্তা দিলেন জিতেন্দ্র তেওয়ারি ।

সেই ভিডিওবার্তায় তিনি বলেন, গত তিনদিন ধরে তার দল ছাড়া নিয়ে কারোর কারোর আক্রোশের যে বহিঃপ্রকাশ প্রকাশ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বা কুশপুতুল দাহ করে, ছবি ছিঁড়ে যা হয়েছে, তার বদলা যেন কেউ নিতে যাবেন না। এমনকি মনে রাখতে হবে এটা একটা যন্ত্রনা দায়ক ঘটনা ছিল। কিছু মানুষ যা করেছে তা ভুলে যান । এভাবেই এটাকে ভুলে যেতে হবে। আর যত তাড়াতাড়ি আমরা এটা ভুলতে পারবো তত আমাদের ভালো হবে। আমি অনুরোধ করবো, এসব নিয়ে আর কেউ কোনভাবেই ঝামেলায় জড়াবেন না। আমি দিদিকে ভালোবাসি। আমি আপনাদের অনুরোধ করবো এমন ঘটনাকে কেন্দ্র করে যেন কোনভাবেই আমাদের মধ্যে বিভাজন না দেখা দেয়। আমরা চাইনা এই ঘটনাকে নিয়ে তৃণমূল কোনভাবেই যেন দুর্বল না হয়।

ববি হাকিম আসানসোল পুরনিগম যথেষ্ট টাকা দিয়েছেন বলে যে চিঠি দিয়েছেন তা নিয়ে কিংবা তিনি যে ভাষায় ইস্তফা দেওয়ার পর তাকে আক্রমণ করেছেন এসব নিয়ে সরাসরি কোন রকম মন্তব্য করতে চাননি জিতেন্দ্র। জিতেন্দ্র বলেন, আমি আর এমন কিছু বলতে চাইনা, যাতে নতুন করে দ্বন্দ্ব বা বিতর্ক সৃষ্টি হতে পারে।

একটি ব্যানারকে ঘিরে আবার নতুন করে তরজা


এদিকে, শনিবার জিতেন্দ্র তেওয়ারির ছবি সহ একটি ব্যানারকে ঘিরে আবার নতুন করে তরজা ও বিতর্ক আসানসোলে শুরু হয়েছে ।এদিন সকালে বার্নপুর এলাকায় জিতেন্দ্র তেওয়ারির নামে একটি ব্যানার দেখা যায় । তাতে হিন্দিতে লেখা আছে ” জিতেন্দ্র হটাও আসানসোল বাঁচাও”। ঐ ফেস্টুনের নিচে লেখা রয়েছে বিজেপি কর্মীবৃন্দ ।


যদিও এই ধরনের কোন ব্যানার বিজেপির পক্ষ থেকে দেওয়া হয়নি বলে এদিন দাবি করেন বিজেপির রাঢ় বঙ্গের মুখপাত্র তথা রাজ্য যুব মোর্চার নেতা বাপ্পা চট্টোপাধ্যায় । তিনি বলেন, এই ধরনের কোন ব্যানার বিজেপির পক্ষ থেকে দেওয়া হয়নি। । এটা তৃনমুল কংগ্রেস উদ্দেশ্য প্রনোদিত করে, আমাদের নামে দোষ চাপাচ্ছে । তৃণমূল কংগ্রেসের পশ্চিম বর্ধমান জেলার অন্যতম মুখপাত্র বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায় বলেন, এই ধরনের কাজ বিজেপিরই। যদি তাদের এই কাজ না হতো তাহলে তো ওরা থানায় ডায়েরি করতো।

Leave a Reply