ASANSOLBengali News

২০২১ এর পরে তৃনমুল কংগ্রেস বলে কিছু থাকবে না, তৃনমুলকে আরব সাগরে ফেলে দেবো : বাবুল সুপ্রিয়

রাজ্যপালের অপসারণ চেয়ে রাস্ট্রপতিকে চিঠি, তৃনমুল কংগ্রেসকে কটাক্ষ বাবুল সুপ্রিয়র

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৩০ ডিসেম্বরঃ রাজ্যপাল জগদীপ ধনকড়ের অপসারণ চেয়ে রাষ্ট্রপতিকে চিঠি দেওয়ায় তৃনমুল কংগ্রেসকে কটাক্ষ করলেন আসানসোলের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতি মন্ত্রী বাবুল সুপ্রিয়। বুধবার বিকালে আসানসোলের কাল্লা মোড়ে ২ নং জাতীয় সড়ক লাগোয়া জেলা বিজেপি কার্যালয়ে দলের সাংগঠনিক বৈঠকে যোগ দিতে এসে সাংবাদিকদের তিনি আরো বলেন, ২০২১ এর পরে রাজ্যে তৃনমুল কংগ্রেস বলে কিছু থাকবে না। আমরা তৃনমুল কংগ্রেসকে আরবসাগরে ফেলে দেবো। যাতে তার সিগন্যাল আর না পাওয়া যায়।


এদিন বিভিন্ন দল ছেড়ে বেশ কয়েকজন মহিলা বিজেপিতে যোগদান করেন। আসানসোলের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় তাদের হাতে দলীয় পতাকা তুলে দিয়ে আনুষ্ঠানিকভাবে বিজেপি যোগদান করান।
প্রসঙ্গতঃ মাতৃ বিয়োগের পর কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় এদিনই প্রথম আসানসোলে আসেন। এদিনের জেলা বিজেপি কার্যালয়ে হওয়া ঐ বৈঠকে বাবুল সুপ্রিয় ছাড়াও বিজেপির রাজ্য নেতা নির্মল কর্মকার, বিজেপির আসানসোল জেলা সভাপতি লক্ষন ঘোড়ুই সহ অন্যান্য নেতৃত্বরা উপস্থিত ছিলেন।


জানা গেছে, এদিনের বৈঠকে জেলার সাংগঠনিক বিষয়ে সবিস্তারে আলোচনা হয়েছে। ২০২১ এর বিধান সভা নির্বাচনকে সামনে রেখে বুথে বুথে কিভাবে দলের সংগঠন বাড়াতে হবে তা নিয়ে আলোচনা হয়েছে।
বাবুল সুপ্রিয় আরো বলেন, রাজ্যপালের অপসারণ চেয়ে তৃনমুল কংগ্রেস রাষ্ট্রপতির কাছে যেতেই পারে, তাতে কিছু এসে যায়না। রাজ্যপাল একজন অভিজ্ঞ আইনজীবী। তিনি জানেন, সংবিধান তাকে কি অধিকার দিয়েছে। আর এখন রাজ্যের সরকার কেমন চলছে, তা বাংলার মানুষেরা দেখতে পাচ্ছেন। রাজ্যপালকে তৃনমুল কংগ্রেসের ছোট বড় সব নেতা যে ভাষায় আক্রমণ করছে, তা খুবই খারাপ।

বিজেপির পক্ষ থেকে কোনদিনই বলা হয়নি জিতেন্দ্র তেওয়ারি বিজেপিতে যোগদান করছে


আসানসোলের প্রাক্তন জেলা জিতেন্দ্র তেওয়ারির বিজেপিতে যোগদান করা নিয়ে জল্পনা চলছে? এই প্রসঙ্গে এদিন বাবুল সুপ্রিয় বলেন, কোথাও কোন জল্পনা নেই। আমার মা মারা যাওয়ার পরে উনি সমবেদনা জানিয়ে ম্যাসেজ করেছিলেন। বিজেপির পক্ষ থেকে কোনদিনই বলা হয়নি জিতেন্দ্র তেওয়ারি বিজেপিতে যোগদান করছে। আমি কোন রাজনৈতিক লড়াই এই ব্যাপারে চাইনা। তিনি দলের প্রতি অসন্তোষ প্রকাশ করে রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ববি হাকিমকে চিঠি দিয়ে পদত্যাগ করেছিলেন।

তবে যাই হোক না কেন তার মাধ্যমে আসানসোলের মানুষেরা দেখতে পেলেন, কিভাবে নানা প্রকল্প ও উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে। যেটা আমি কবে থেকে বলে আসছি। তিনি আরো বলেন, এই নিয়ে বেশি কিছু কল্পনা করবেন না। উনি দিদির সঙ্গে সঙ্গে থেকে রাজনীতি করবেন তো বলেছেন। আমরা আমাদের মতো রাজনীতি করি। তবে ২০২১ সালে তৃনমুল কংগ্রেসে পিসি, ভাইপো, পিকে ও ববি হাকিম ছাড়া আর কেউ থাকবে না। এদিন বাবুল সুপ্রিয় বেআইনি কয়লা খনি ও কয়লা পাচার নিয়ে আরো একবার তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করেন। তিনি বলেন, গত দুবছর ধরে আমি এই ব্যাপারে অনেক ভিডিও ও তথ্য সংগ্রহ করি। দেশের স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ যেদিন করোনা আক্রান্ত হন, তার দুদিন আগে আমি তাকে সেইসব কিছু দিয়েছিলাম। আরো গ্রেফতার করা হবে। আর এটা অনেক দূর যাবে।

Leave a Reply