ASANSOL

মিসড কল দিয়ে করা যাবে INDANE গ্যাস সিলিন্ডারের বুকিং

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত :
এখন থেকে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন (IOCL)-র গ্রাহকরা ইন্ডেন ( INDANE) গ্যাস সিলিন্ডারগুলি শুধুমাত্র একটি মিসড কলের মাধ্যমে বুক করতে পারবেন। শুক্রবার এই সুবিধা চালু করা হয়েছে। নতুন গ্যাস সিলিন্ডারের জন্য ইন্ডেন গ্রাহকদের 8454955555 নম্বরে একটি মিসড কল করতে হবে এবং গ্যাস সিলিন্ডার তাদের বাড়িতে পৌঁছে দেওয়া হবে।

পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান ভুবনেশ্বরে একটি ইভেন্ট চলাকালীন এটি ঘোষণা করেন। মিসড কলের সুবিধা গ্যাস বুকিং সহজতর করবে। গ্রাহকরা সাধারণ কলগুলির থেকে নেওয়া চার্জ থেকেও নিষ্কৃতি পাবেন। নতুন সুবিধাটি প্রত্যন্ত গ্রামাঞ্চলে বসবাসকারী মানুষদের সুবিধে করে দেবে। এটি সময় সাশ্রয় করবে। ভুবনেশ্বরে শুরু হওয়া এই প্রকল্পটি শীঘ্রই সারা দেশে প্রয়োগ করা হবে। উদ্বোধন উপলক্ষে কেন্দ্রীয় মন্ত্রী শ্রী ধর্মেন্দ্র প্রধান গ্যাস সিলিন্ডার বিতরণকারীদের কয়েক ঘন্টার মধ্যে সিলিন্ডার সরবরাহ করার চেষ্টা করার নির্দেশ দেন।

লক্ষণীয় বিষয় যে ইন্ডেন গ্রাহকদের জন্য সম্প্রতি, ইন্ডেন গ্যাস সিলিন্ডার বুকিংয়ের জন্য একটি নতুন নম্বর জারি করা হয়েছে।এলপিজি বুক করতে গ্রাহকদের এখন নতুন 7777955555 নম্বরে কল বা এসএমএস করতে হবে।এর জন্য, সময় ও কলচার্জ দিতে হয় ।

Leave a Reply