ASANSOLBengali News

তৃণমূলে শুধু অসুররা রয়েছে বলে কটাক্ষ দীপ্তাংশুর, পাল্টা দিলেন দাশু

রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়ের বাড়িতে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা ব্যানার্জি, আসানসোল, ৫ জানুয়ারিঃ আসানসোলের বার্ণপুর রোডে বিজেপির রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়ের বাড়িতে মঙ্গলবার সন্ধ্যায় হঠাৎই আসেন বিজেপির রাজ্য সভাপতি সাংসদ দিলীপ ঘোষ। তার সঙ্গে ছিলেন সদ্য তৃনমুল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করা কর্ণেল দীপ্তাংশু চৌধুরী, পশ্চিম বর্ধমান জেলা বিজেপির সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই, রাজ্য যুব মোর্চার সম্পাদক বাপ্পা চট্টোপাধ্যায়, মদন চৌবে, আশা শর্মা, সুদীপ চৌধুরী সহ অন্যান্য।


কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় দলের রাজ্য সভাপতিকে পুষ্প স্তবক দিশে স্বাগত জানান। দিলীপ ঘোষ কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়ের সঙ্গে কথা বলেন। তিনি ও পরিবারের সদস্যরা কেমন আছেন জানতে চান। সামান্য কিছু সময় কৃষ্ণেন্দুর বাড়িতে থেকে দিলীপ ঘোষ চলে যান। তবে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেননি।


পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় কর্ণেল দীপ্তাংশু চৌধুরী রাজ্যের শাসক দলকে কটাক্ষ করে বলেন, তৃণমূল কংগ্রেসে কোনদিনই সরস্বতী ছিলো। আজ লক্ষীও তৃণমূল কংগ্রেস ছেড়ে চলে গেলো। মানে হলো আজ লক্ষীরতন শুক্লা রাজ্যের মন্ত্রী সভা থেকে পদত্যাগ করলো। এখন ঐ দলে শুধু অসুররা রয়েছে। ঐ অসুররা আগামী কয়েক মাসের মধ্যেই বধ হবে। তারা সবাই মাটির তলায় চলে যাবে। তিনি আরো বলেন, অনেক রাজনৈতিক দলের নেতা ও মন্ত্রীরা আসবেন। তাদেরকে আমাদের দলে লাল কার্পেট দিয়ে স্বাগত জানানো হবে। কেননা, বিজেপি একটা সর্ববৃহৎ দল।


দিন দুই আগেই এই কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়ের গাড়ি লক্ষ্য করে তার বাড়ির সামনেই দূষ্কৃতিরা গুলি চালায়। কৃষ্ণেন্দু গাড়িতে থাকলেও, তিনি প্রাণে বেঁচে যান। রাজ্য জুড়ে এই ঘটনা নিয়ে শোরগোল পড়ে। মনে করা হচ্ছে, ঐ ঘটনার জন্যই এদিন দিলীপ ঘোষ তার বাড়িতে আসেন। কৃষ্ণেন্দুর উপর হামলার ঘটনায় কর্ণেল দীপ্তাংশু চৌধুরী বলেন, এমন ঘটনা রাজ্যের সর্বত্রই হচ্ছে। পুলিশ সবকিছু জেনেও আগে কোন ঘটনায় কাউকে গ্রেফতার করেনি। এই ঘটনাতেও করবে না জানি।

তৃণমূল কংগ্রেসে এসছিল ক্ষমতা ভোগ করার জন্য

তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক ভি শিবদাসন দাশু বলেন দীপ্তাংশু তৃণমূল কংগ্রেসে এসছিল ক্ষমতা ভোগ করার জন্য। জামুড়িয়ার বিধায়ক হওয়ার স্বপ্ন দেখছিল। বিজেপিতে বিধায়ক হওয়ার জন্য গিয়েছেন, টিকিট নিয়ে যেখানেই ভোটে লড়াই করুন জনতা তাকে জবাব দেবে। কারগিলের নাম করে মানুষ কে ঠকিয়েছেন, এই সব সুবিধাবাদী লোক কারোরই নন।

Leave a Reply