ASANSOLBengali NewsRANIGANJ-JAMURIA

জামুড়িয়ায় জঙ্গল থেকে উদ্ধার পচাগলা ব্যক্তির দেহ, তদন্তে পুলিশ

বেঙ্গল মিরর,রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৭ জানুয়ারিঃ জঙ্গলের ভেতর থেকে পচাগলা দেহ উদ্ধার করার ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকালে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে আসানসোলের জামুড়িয়া থানার বোগড়া এলাকায়। প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, পচাগলা একবারে হাড় বেরিয়ে যাওয়া দেহটি অঙ্গাত পরিচয় কোন এক ব্যক্তির। মৃত ব্যক্তির বয়স আনুমানিক ৪০ থেকে ৫০ বছরের মধ্যে। এদিন দুপুরে আসানসোল জেলা হাসপাতালে ঐ দেহর ময়নাতদন্ত করা হয়।

পুলিশের অনুমান, অনেক দিন ধরে জামুড়িয়া থানার বোগড়ার জঙ্গলে একটি গর্তের মধ্যে দেহটি পড়ে থাকায়, তাতে পচন ধরেছিলো। যে কারণে মাংস গলে গিয়ে হাড় বেরিয়ে আসে। ঐ পচাগলা দেহর সঙ্গে বেশকিছুটা কাপড়ও ছিলো। জঙ্গলের ঐ জায়গায় সাধারণতঃ কেউ না যাওয়ায়, সেই দেহ দেখতে পাওয়া যায় নি।


বৃহস্পতিবার সকালে এলাকার বাসিন্দারা সেই দেহ দেখতে পেয়ে জামুড়িয়া থানায় খবর দেন। পরে সেখানে পুলিশ যায়।
পুলিশ দেহটি এক ব্যক্তির বলে জানতে পারলেও, তার পরিচয় পুলিশ বার করতে পারেনি। আশপাশের এলাকার কোন ব্যক্তি নিখোঁজ আছে কিনা তা পুলিশ খতিয়ে দেখছে। বিভিন্ন থানাতেও খবর দেওয়া হয়েছে।


এই প্রসঙ্গে আসানসোল দূর্গাপুর পুলিশের এসিপি ( সেন্ট্রাল ১) তথাগত পান্ডে এদিন বলেন, জঙ্গলের ভেতর থেকে একটি পচাগলা দেহ উদ্ধার করা হয়েছে। দেহটি কোন অঙ্গাত পরিচয় ব্যক্তির। তদন্ত শুরু করা হয়েছে।

Leave a Reply