ASANSOLBengali News

মদের দোকানে চুরি : ৫ দিন পরে ২ জনকে গ্রেফতার করলো পুলিশ

৪ দিনের রিমান্ড

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৮ জানুয়ারিঃ আসানসোলের এসবি গরাই রোডের ষষ্ঠী নারায়ণ গরাই ভবন সংলগ্ন একটি মদের দোকানে চুরির ঘটনায় ৫ দিন পরে ২ জনকে গ্রেফতার করলো আসানসোল দক্ষিণ থানার পুলিশ। রবিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ আসানসোলের জিটি রোডের বাজার এলাকা থেকে ২ জনকে গ্রেফতার করে।

আসানসোলের হিরাপুর থানার ইসমাইলের বাসিন্দা ধৃতদের নাম হলো রোহন রজক ও প্রতাপ দাস। প্রাথমিক জেরায় ধৃতরা, মদের দোকানে চুরির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে পুলিশ জানিয়েছে। সোমবার সকালে ধৃতদের ১২ দিনের রিমান্ড চেয়ে আসানসোল দক্ষিণ থানায় পুলিশ তাদেরকে আসানসোল আদালতে পাঠায়। বিচারক তাদের জামিন নাকচ করে ৪ দিনের পুলিশ রিমান্ডের নির্দেশ দেন।


আরো জানা গেছে, পুলিশ ধৃতদের জেরা করে জানার চেষ্টা করবে যে, তাদের সঙ্গে আর কে বা কারা ছিলো। পাশাপাশি মদের দোকান থেকে চুরি করা টাকা ও মদের বোতল কোথায় রেখেছে। একইসঙ্গে পুলিশ ধৃতদের মদের দোকানে নিয়ে গিয়ে ঘটনার পুনর্নির্মাণ বা রিকন্সট্রাকশান করাবে।


প্রসঙ্গতঃ, গত মঙ্গলবার ১২ জানুয়ারি রাতে ঐ মদের দোকানের শাটার ভেঙে ভেতরে ঢোকে দূষ্কৃতিরা । দোকানের ভেতরে বসে তারা মদ খাওয়ার পাশাপাশি ২ ঘন্টা ধরে অপারেশন চালিয়ে লক্ষাধিক টাকা নগদ ও কয়েক লক্ষ টাকার মদ নিয়ে পালায়। বুধবার সকালে চুরির ঘটনা জানাজানি হয়। দোকান মালিক ভিকে (পাপ্পু) ঢল লিখিত অভিযোগ দায়ের করলে, আসানসোল দক্ষিণ থানার পুলিশ তদন্ত শুরু করে।

Leave a Reply