BARABANI-SALANPUR-CHITTARANJAN

কল্যানেশ্বরীতে তৃণমূল কংগ্রেসের কর্মীসভায় কম্বল বিতরণ:-

বেঙ্গল মিরর ,সালানপুর, মনোজ শর্মা:-

সামনে নির্বাচন তাই কল্যানেশ্বরী অঞ্চলের দুটি বুথে সংগঠনকে আরো শক্তিশালী করে তুলতে কর্মী ও নেতৃত্বদের নিয়ে অনুষ্ঠিত হয় কর্মীসভা। তাছাড়া এই কর্মী সভার মধ্য দিয়ে অঞ্চলের প্রায় তিনশ গরীব মানুষের মধ্যে বিতরণ করা হয় কম্বল।
কল্যানেশ্বরী আঞ্চলিক কমিটির সভাপতি বুড়া খানের নেতৃত্বে এই সভার আয়োজন করা হয় তার পাশাপাশি এই সভায় মুখ্যরূপে উপস্থিত ছিলেন সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি তথা জেলা পরিষদের কর্মদক্ষ মহম্মদ আরমান ও সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং।
এই কর্মীসভায় কর্মী ও নেতৃত্বরা ছাড়াও সাধারণ মানুষের ভিড় দেখার মত ছিলো।
এই কর্মীসভায় কল্যানেশ্বরী আঞ্চলিক কমিটির সভাপতি বুড়া খান বলেন সামনে বিধানসভা নির্বাচন এইবার এই অঞ্চলের দুটি বুথে বিপুল ভোটে বিধান উপাধ্যায়কে জয়লাভ করানো আমাদের প্রধান লক্ষ্য তার জন্য একত্রিত হয়ে সংগঠনকে আরো শক্তিশালী করে মাঠে নেমে কাজ করতে হবে।এই অঞ্চলের কিছু রাজনৈতিক নেতা রয়েছে যাঁরা বর্তমান সময়ে বামফ্রন্ট ছেড়ে বিজেপি দলে যোগ দিয়েছে শুধু মাত্র একটা লক্ষ্যে কি ভাবে মানুষ কে সাম্প্রদায়িক রাজনীতিতে বেঁধে নিজের উন্নয়ন করা যায়।আর অপরদিকে আমাদের দলের বিধায়ক বিধান উপাধ্যায় শুধুমাত্র উন্নয়নের উপর ভরসা করে রাজ নীতি করেন তিনি একটাই বলেন সব সময় মানুষের সাথে মানুষের পাশে।তাই আজ এই কর্মীসভার মধ্য দিয়ে গরীব মানুষের কথা ভেবে কিছু গরীব মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হলো।
এই কর্মী সভা প্রসঙ্গে সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি মহম্মদ আরমান বলেন উন্নয়নের সঙ্গে থাকুন এবং তৃতীয়বার তৃণমূল কংগ্রেসের সরকার গঠন করুন কারো কথায় কান দিয়ে ভুল করবেন না।বিজেপি নামক দল সাম্প্রদায়িক রাজনীতি ছাড়া কিছু বুঝে না তাই তাদের কথায় কান না দিয়ে বিধান উপাধ্যায়ের হাত শক্ত করুন।কারণ একটায় রাজ্য সরকারের উন্নয়ন এখন মানুষের বাড়ি বাড়ি।
এই সভা প্রসঙ্গে সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং বলেন তৃণমূলের জয় নিশ্চিত কারণ তৃণমূল উন্নয়ন করে রাজনীতি করে,আজ পর্যন্ত আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও আমাদের বিধায়ক বিধান উপাধ্যায় শুধুমাত্র মানুষের নিয়ে চিন্তা করেছে তাই আমাদের এখন একটাই লক্ষ্য পূনরায় রাজ্যে দিদি ও বারাবনি বিধানসভায় বিধান উপাধ্যায়কে বিপুল সংখ্যক ভোটে জেতানো।
তাছাড়া এই কর্মীসভা ও কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমান জেলা যুব তৃণমূল কংগ্রেসের সম্পাদক রাজা খান,দেন্দুয়া গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান রঞ্জন দত্ত,পঞ্চায়েত সদস্য রেখা মল্লিক,কল্যানেশ্বরী আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক বাবাই ঘোষাল,তৃণমূল কংগ্রেসের নেতা মহিত মণ্ডল,যুব নেতা বিজয় সিং,তৃণমূল নেত্রী রাজিয়া খালিদ খান,কর্মী অচিন্ত মল্লিক,গোবিন্দা মল্লিক,ভারতী মল্লিক,জবা সেন সহ আরো অনেকে।

Leave a Reply