ASANSOL

আইনজীবী অম্লান চৌধুরীর হত্যা রহস্য উন্মোচন

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় :

আইনজীবি অম্লান চৌধুরী হত্যা রহস্য উন্মোচন। অম্লান চৌধুরী হত্যা মামলায় অসামঞ্জস্য বয়ানের কারণে থেকে যাদব রজককে তার আসানসোলের ইসমাইলের বাড়ি থেকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার তাকে আসানসোল সিজিএম আদালতে হাজির করা হয় এবং ১৪ দিনের পুলিশ রিমান্ডে নেওয়া হয়েছে।

File photo আইনজীবী অম্লান চৌধুরী

মোবাইলের কল ডিটেইলের ভিত্তিতে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে। হত্যার দিন ২৩ ডিসেম্বর রাতে অভিযুক্তরা আইনজীবী অম্লান চৌধুরী এর মোবাইলে ৭ বার ফোন করেছিলেন এবং ২৩ শে ডিসেম্বর ২০২০ সন্ধ্যায় অভিযুক্ত অম্লান চৌধুরীকে চেলিডাঙ্গা থেকে ফোন করে আসানসোল হিল ভিউ সাউথে একটি পরিত্যক্ত বাড়িতে ডাকা হয়। যেখানে ষড়যন্ত্রের আওতায় আসামি ও তার সহযোগীরা মদ্যপান করার পর জমির দালালি মারফত আসা অর্থের লেনদেন সক্রান্ত তথ্য আইনজীবী অম্লান চৌধুরীকে বলেন।

দড়ি দিয়ে পেঁচিয়ে শ্বাসরোধ করে এবং ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে

অভিযুক্তরা তার সহযোগীদের নিয়ে আইনজীবীর গলায় দড়ি পেঁচিয়ে ধরে এবং পরে ছুরি দিয়ে তাকে ছুরিকাঘাত করে। যেখানে পুলিশ ২০২০ সালের ২৪ শে ডিসেম্বর একটি বন্ধ বাড়িতে অম্লান চৌধুরীকে গুরুতর আহত অবস্থায় পেয়েছিল। তাকে প্রথমে আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করা হয় সেখান থেকে তাকে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় যেখানে তাঁর মৃত্যু হয়।

অভিযুক্ত পুলিশকে জানায় যে প্রায় ২ বছর ধরে তিনি আইনজীবী অম্লান চৌধুরীর সঙ্গে জমির দালালি করছিলেন যেখানে অর্থের লেনদেনের বিবাদ জনিত কারণে ওই আইনজীবীকে হত্যা করেন। এই প্রসঙ্গে আইনজীবীর মহিলা বন্ধু জয়তী আদক প্রাথমিক এফ আই এর নিবন্ধিত করেন। মামলাটি বর্তমানে আসানসোল গোয়েন্দা পুলিশ তদন্ত করছে এবং আসানসোল গোয়েন্দা পুলিশ অফিসার রঞ্জিত মান্না অভিযুক্ত কে গ্রেপ্তার করেন।

Leave a Reply