ASANSOLBengali News

স্বাস্থ্যসাথী কার্ড সম্পূর্ণ ভাঁওতাবাজী, কটাক্ষ রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পালের

আসানসোলের দক্ষিণ বিধান সভা এলাকায় দলের মহিলা মোর্চার অনুষ্ঠান

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২১ জানুয়ারিঃ রাজ্যের স্বাস্থ্যসাথী কার্ডের বাজেট সাড়ে ৯ হাজার কোটি টাকা। বাংলায় রয়েছে সাড়ে ৯ কোটি মানুষ। তারা এই কার্ড হাতে পাবেন। যদি এই স্বাস্থ্য পরিষেবা ৫ শতাংশ মানুষও পেয়ে থাকেন তবে এই কার্ডের বাজেট পৌঁছাবে ১ লক্ষ কোটি টাকায়। স্বাভাবিকভাবেই অঙ্ক কোনও মতেই মিলছে না। স্বাস্থ্যসাথী সম্পূর্ণ একটা ভাঁওতাবাজী প্রকল্প । বৃহস্পতিবার আসানসোলে দলের মহিলা মোর্চার একটি সভায় অংশ নিয়ো এইভাবেই রাজ্য সরকারকে কটাক্ষ করলেন রাজ্য বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল।


এদিন তিনি আসানসোল দক্ষিণ বিধান সভার মন্ডল ১ এর উদ্যোগে বার্ণপুরের ৮ নম্বর বস্তি এলাকায় গরীব ও দুঃস্থ মানুষদের হাতে কম্বল তুলে দেন। পরে সেখানে একটি সভায় বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে একের পর এক তোপ দাগেন।


মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় নন্দীগ্রামে ভোটে দাঁড়াবেন এর উত্তরে সভা শেষে তিনি বলেন, ভয় পেয়েছেন দিদি। তাই ভবানীপুর ছেড়ে নন্দীগ্রামে দাঁড়াতে চাইছেন। তবে কিন্তু উনি যেখানেই দাঁড়ান না কেন সেখানেই উনি হারবেন। এভাবেই আসন্ন বিধানসভা নির্বাচনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নন্দীগ্রামে দাঁড়ানোর ঘোষণাকে এভাবেই কটাক্ষ করলেন রাজ্য বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল। এদিনের সভা থেকে রাজ্যের মহিলারা সুরক্ষিত নন বলেও তীব্র আক্রমণ করেন অগ্নিমিত্রা পাল । শুধু মহিলাদের নিরাপত্তা শুধু নয়, এদিন রাজ্যের স্বাস্থ্য, কর্মসংস্থান, আইন-শৃঙ্খলা নিয়েও রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দাগেন বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী। তিনি বলেন, ২০১১ সালে রাজ্যে ক্ষমতায় আসার পরে দিদি বলেছিলেন, রাজ্যে উন্নয়নের জোয়ার বইবে। তা ১০ বছরে কোথায় হয়েছে?

এদিনের অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ছিলেন মহিলা মোর্চার রাজ্য সম্পাদিকা বর্ণালী সিনহা, জেলার কো-আহ্বায়ক রীতা ঘোষাল, জেলা মহিলা মোর্চার সভানেত্রী পাপিয়া পাল, জেলা সম্পাদিকা পারমিতা পট্টনায়েক, বিজেপি যুব মোর্চার রাজ্য সম্পাদক বাপ্পা চট্টোপাধ্যায় মন্ডল সভানেত্রী লিলি মোদক।
এর আগে, বুধবার রাতে আসানসোলের রানিগঞ্জের নুপুর গ্রামের সাঁওতাল পাড়ায় একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অগ্নিমিত্রা পাল।

Leave a Reply