ASANSOLBengali News

মানুষের পাশে না থেকে করোনার সময় দিল্লিতে মজা লুঠছিলেন, “ কহো না প্যার হ্যায় ” করতে করতেই ৬ বছর কাটিয়ে দিলেন আসানসোলের সাংসদ

বাবুল সুপ্রিয়কে আক্রমন সুজাতা মন্ডলের

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৭ জানুয়ারিঃ “কহো না প্যার হ্যায়” করতে করতেই ৬ বছর কাটিয়ে দিলেন আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়। তার গানের বাজার এখন আর তেমনটা নেই বলে উনি রাজনীতিতে চলে এলেন। আর আসানসোল থেকে
লোকসভা নির্বাচনে দাঁড়িয়ে জিতলেন। করোনার মতো মহামারি পরিস্থিতি ও লকডাউনে সেই আসানসোলের মানুষ তাকে পাশে পেলেন না।

প্রজাতন্ত্র দিবসের রাতে আসানসোলে তৃনমুল কংগ্রেসের সংখ্যা লঘু সেলের এক সভা থেকে এমন ভাবেই আসানসোলের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতি মন্ত্রীকে আক্রমণ করলেন তৃনমুল কংগ্রেসের নেত্রী সুজাতা মন্ডল। সূজাতার আরো অভিযোগ আসানসোলের মানুষ যখন আতঙ্কিত তখন মিস্টার সুপ্রিয় মজা নিচ্ছিলেন দিল্লিতে বসে থেকে।

তাকে দেখাই যায়নি তার নিজের সংসদীয় এলাকা আসানসোলে। সেই সময়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তার দলের নেতা মন্ত্রী মলয় ঘটকরা আসানসোলের মানুষের জন্য মাস্ক,খাবার ও স্যানিটাইজারের ব্যবস্থা করেছেন। অসুস্থ মানুষদের চিকিৎসার ব্যবস্থা করেছেন।


আসানসোলে এইভাবেই সাংসদ তথা কেন্দ্রীয় প্রতি মন্ত্রী বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে একের পর এক তোপ দাগলেন তৃণমূল কংগ্রেসের নেত্রী সুজাতা মণ্ডল।
মঙ্গলবার রাতে আসানসোলের জিটি রোডের হটনরোড তৃণমূল কংগ্রেসের সংখ্যালঘু সেলের সভা থেকে তিনি বিজেপিকেও এক হাত নেন।

এই সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজ্যের আইন ও শ্রম মন্ত্রী তথা পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান মলয় ঘটক, আসানসোল পুরনিগমের পুর প্রশাসক বোর্ডের সদস্য অভিজিৎ ঘটক ও জেলার তৃনমুল কংগ্রেসের নেতারা।


বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর স্ত্রী তৃণমূল নেত্রী সুজাতা মন্ডল এদিন দাবি করে বলেন, বাংলা থেকে নির্বাচিত ১৮ জন বিজেপি সাংসদ রাজ্যের জন্য ১৮ টি কাজও করেননি। বাবুলের দিকে আঙ্গুল তুলে তিনি বলেন , তাকে এখন আর পাওয়া যাবে না। ২০২৫ সালে যদি উনি টিকিট পান তবে ফের তাকে দেখতে পাবেন আসানসোলের মানুষ।

এদিন তিনি সভায় পুরো বক্তব্যটাই হিন্দিতে দেন। সুজাতা মন্ডল বলেন, আমি আসানসোলের বিবি কলেজ থেকে পড়াশুনা করেছি। বাবা উষাগ্রামে রাষ্ট্রায়ত্ব ব্যাঙ্কে চাকরি করতেন। তাই তিনি আসানসোলেরই মেয়ে। এদিনের সভা থেকে তিনি ঘরের মেয়ে হয়ে আসানসোলের মানুষের কাছে আবেদন করে বলেন, দেড় বছর আগে যে ভুল করেছেন আগামী চার মাস পর সেই ভুল করবেন না।

কারণ মোদি সরকার আদানি ও আম্বানিদের সরকার। আর দিদির নেতৃত্বে যে সরকার চলছে তা মা মাটি মানুষের সরকার। সাধারণ মানুষের কথা তারাই চিন্তা করেন। আর কেউ নয়।

Leave a Reply