Bengali NewsPANDESWAR-ANDAL

কিশোরীকে অত্যাচারের চেষ্টার অভিযোগ, দূষ্কৃতিদের গ্রেফতারের দাবিতে বিজেপির রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পালের নেতৃত্বে পান্ডবেশ্বর থানায় বিক্ষোভ

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়, পান্ডবেশ্বর, ২৭ জানুযারিঃ পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বর থানার অন্তর্গত জামুরিয়ার নিমসা গ্রামের ১৭ বছরের এক কিশোরীকে গত ১৮ জানুয়ারি কয়েকজন দুষ্কৃতি অপহরণ করে তুলে নিয়ে যায়। অভিযোগ বলপূর্বক তার উপর অত্যাচার করার চেষ্টা করে তারা। পাশাপাশি তার হুমকি দিয়ে ব্ল্যাকমেল করার চেষ্টা করা হয় বলে অভিযোগ ।

২৫ জানুয়ারি আবার ঐ কিশোরী ও তার পরিবারকে ব্ল্যাকমেল করে দূষ্কৃতিরা। অভিযোগ তাদেরকে ধাক্কাধাক্কি করা হয় বিজেপির রাজ্যের মহিলা মোর্চা সভানেত্রী অগ্নিমিত্রা পালের নেতৃত্বে বুধবার সকালে মহিলা মোর্চার সদস্যরা পাণ্ডবেশ্বর থানায় আসেন। তারা থানার গেট ঘেরাও করে বিক্ষোভ দেখান। পরে থানার ভারপ্রাপ্ত আধিকারিকের সঙ্গে কথা বলেন এবং দোষীদের অবিলম্বে গ্রেপ্তার করার দাবি জানান।

তা না হলে থানার সামনে অবস্থান বিক্ষোভের হুঁশিয়ারি দেন রাজ্য বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল। তিনি ক্ষোভের সঙ্গে বলেন, রাজ্যের কোথাও মহিলাদের নিরাপত্তা নেই। রাজ্যের মুখ্যমন্ত্রী একজন মহিলা হওয়া সত্বেও প্রতিদিন রাজ্যের কোথাও না কোথাও এই ধরনের ঘটনা ঘটছে ।


এদিনের বিক্ষোভে অন্যান্যদের মধ্যে ছিলেন জেলার মহিলা মোর্চা সভানেত্রী পাপিয়া পাল সাধারণ সম্পাদিকা পারমিতা পট্টনায়ক ও মনীষা শিকদার, সহ সভানেত্রী সোনালী গিরি, মহিলা মোর্চা মন্ডল সভাপতি নীলিমা পাল, মন্ডল সভাপতি গৌতম মন্ডল সহ অন্যান্য নেতা ও কর্মীরা।

Leave a Reply