ASANSOLASANSOL-BURNPURBengali News

গৃহহীন মানুষদের মধ্যরাত্রে শীতবস্ত্র দিলেন যুব মোর্চার রাজ্য সম্পাদক বাপ্পা চ্যাটার্জী

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত :
বিগত বেশ কয়েকদিন ধরে শৈত্যপ্রবাহে কাবু আসানসোল-বার্নপুর শিল্পাঞ্চলের মানুষ। ক্রমাগত বাড়তে থাকা শীতে কাহিল রাস্তার গৃহহীন মানুষেরা। রাস্তাঘাটে শুয়ে-বসে থাকেন যে সমস্ত মানুষ তাঁদের কষ্ট লাঘব করতে এগিয়ে এলো ভারতীয় জনতা পার্টির যুব মোর্চা। বুধবার মধ্যরাত্রে বিজেপি যুব মোর্চার রাজ্য সম্পাদক বাপ্পা চ্যাটার্জী যুব মোর্চার কর্মীদের নিয়ে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করলেন গরীব ও দুস্থ মানুষজনের মধ্যে।

বিজেপি যুব মোর্চার রাজ্য সম্পাদক বাপ্পা বলেন, “কনকনে ঠান্ডায় গরীব মানুষদের ভীষণ কষ্ট হয়। তাদের কথা মাথায় রেখে হঠাৎ ই ঠিক করা হয় তাদের পাশে থাকা ভীষণভাবে প্রয়োজন।
তাই তাঁদের শীত নিবারণের জন্য আমাদের সামর্থ মত কিছু শীত বস্ত্র নিয়ে গতকাল মধ্যরাত্রিতে আসানসোলের ডামরা গ্রাম সংলগ্ন ইটভাটাগুলিতে মোর্চার সদস্যের নিয়ে পৌঁছই এবং সেখানে উপস্থিত ইটভাটা কর্মীদের মধ্যে সাধ্যমত শীতবস্ত্র তুলে দেওয়া হয়। এই কাজ করে আমরা সমস্ত যুব মোর্চার সদস্যরা নিজেদেরকে ধন্য বলে মনে করছি।”

মধ্যরাতে ওই শীতবস্ত্র বিতরণ করতে উপস্থিত থেকে এবং সহযোগিতা করতে এগিয়ে আসেন
পিজুশ সান্তিকারি, সুমন চক্রবর্তী, রাজু সিং ,বিপাশ দাস ,সুজয় মুখোপাধ্যায়, পবন কুমার চৌধুরী ,সুমিত কুশওয়াহা, চন্দন বাউরি, প্রভাত মাহাতো , প্রদীপ কুমার, গৌতম পাশওয়ান, গোপাল মন্ডল, নিতাই ধর, জয়দীপ দাস, সঞ্জয় প্রমুখ।

Leave a Reply