ASANSOLBengali News

আসানসোল পুরনিগমের উদ্যোগে সপ্তাহব্যাপী সাফাই অভিযান

সূচনায় মন্ত্রী মলয় ঘটক, পুর প্রশাসক অমরনাথ চট্টোপাধ্যায় ও পুর কমিশনার নীতিন সিঙ্ঘানিয়া

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৬ ফেব্রুয়ারিঃ আসানসোল পুরনিগমের উদ্যোগে শুরু হলো এক সপ্তাহব্যাপী এক বিশেষ সাফাই অভিযান কর্মসূচি। একইসঙ্গে এদিন এই সাফাই অভিযান কর্মসূচির মাধ্যমে পুরবাসীরা যাতে সঠিকভাবে পরিসেবা পান, তারজন্য পুরনিগমের তরফে এক টোল ফ্রি নম্বর ও একটি ওয়াটস্ এ্যাপ নম্বরও চালু করা হয়েছে।

টোল ফ্রি নম্বর হলো ১৮০০১২০৪১২৫ ও ওয়াটস্ এ্যাপ নম্বর হলো ৭৪৭৯০০১৮৭৫

শনিবার সকালে আসানসোল পুরনিগমে এক অনুষ্ঠানে এর সূচনা করেন রাজ্যের আইন ও শ্রম মন্ত্রী মলয় ঘটক, পুর প্রশাসক অমরনাথ চট্টোপাধ্যায় ও পুর কমিশনার নীতিন সিঙ্ঘানিয়া। টোল ফ্রি নম্বর হলো ১৮০০১২০৪১২৫ ও ওয়াটস্ এ্যাপ নম্বর হলো ৭৪৭৯০০১৮৭৫। এই অনুষ্ঠানে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ছিলেন আসানসোল দূর্গাপুর উন্নয়ন পর্ষদ বা আড্ডার চেয়ারম্যান বিধায়ক তাপস বন্দোপাধ্যায় আসানসোল পুরনিগমের পুর প্রশাসক বোর্ডের সদস্য তবস্সুম আরা, পূর্ণ শশী রায়, দিব্যেন্দু ভগৎ, মীর হাসিম, শ্যাম সোরেন।


পুর প্রশাসক ও পুর কমিশনার বলেন, আগামী সাতদিন ধরে আসানসোল পুরনিগমের ১০৬ টি ওয়ার্ডেই বিশেষ সাফাই অভিযান চলবে। বড় হাইড্রেন থেকে রাস্তাঘাট সবকিছুই এই অভিযানে সাফাই করা হবে। কোন পুরবাসী যদি মনে করে তাদের এলাকায় সাফাই অভিযান হচ্ছে না, তাহলে তারা টোল ফ্রি ও ওয়াটস্ এ্যাপ নম্বরে অভিযোগ জানাতে পারেন। এই পরিসেবা ২৪ ঘন্টা চালু থাকবে।
এই অনুষ্ঠানের পরে জিটি রোডে একটি ট্যাবলো সহ পদযাত্রা বেরোয়। এলাকায় স্যানিটাইজেশনও করা হয়।

Leave a Reply