ASANSOLASANSOL-BURNPURBengali News

ডাকাতির পরিকল্পনা ভেস্তে দিয়ে তিন সশস্ত্র দুষ্কৃতিকে ধরলো হিরাপুর পুলিশ

উদ্ধার দুটি আগ্নেয়াস্ত্র ও তিন রাউন্ড গুলি

বেঙ্গল মিরর,রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত, আসানসোল, ২০ ফেব্রুয়ারিঃ এক ব্যবসায়ীকে আটকে তার কাছ থেকে ডাকাতির পরিকল্পনা করা হয়েছিলো। সেই পরিকল্পনা ভেস্তে দিয়ে শুক্রবার রাতে হিরাপুর থানার পুলিশ বার্ণপুরের ধ্রুবডাঙ্গা রেল ক্রসিং সংলগ্ন ডিএসএ গ্রাউন্ডের কাছ থেকে তিন সশস্ত্র দূষ্কৃতিকে গ্রেফতার করে। তিনজনের নাম হলো হিরাপুর থানার বার্ণপুরের নরসিং বাঁধের মল্লিক পাড়ার রাহুল কালিন্দী, নরসিং বাঁধের বিরজু বাউরি ও নরসিং বাঁধ দুবে পাড়ার পবন সাউ। ধৃতদের কাছ থেকে পুলিশ একটি দেশী পাইপগান, একটি ৯এমএম পিস্তল ও তিন রাউন্ড গুলি পেয়েছে। শনিবার ধৃতদের আসানসোল আদালতে তোলা হলে বিচারক তাদের জামিন নাকচ করে জেল হাজতের নির্দেশ দেন।


পুলিশ ধৃতদের জেরা করে জানতে পারে যে, কুলটি থানার বরাকরের এক ব্যবসায়ীর কাছ থেকে ডাকাতির ছক কষেছিল দুষ্কৃতিরা। গোপনসূত্রে সেই খবর পেয়ে যায় হিরাপুর থানার পুলিশ। শুক্রবার রাতে বরাকরের ঐ ব্যবসায়ীর টাকা লুঠ করার উদ্দেশ্যে হিরাপুর থানার বার্ণপুরের ধ্রুবডাঙার রেল ক্রসিং সংলগ্ন ডিএসএ গ্রাউন্ডের কাছে জড়ো হয়েছিল ৩ দুষ্কৃতি।

দুষ্কৃতিদের কাছে খবর ছিলো যে, ঐ ব্যবসায়ীর কাছে অনেক নগদ টাকা আছে। ব্যবসায়ী এই রেল ক্রসিংয়ের রাস্তা দিয়েই যাবে। সেই মতো ঐ এলাকায় ওৎ পেতে ছিল দুষ্কৃতিরা। পুলিশ সেই খবর পেয়ে অভিযান চালিয়ে তিন দুষ্কৃতিকে হাতেনাতে ধরে ফেলে। দুষ্কৃতিদের হাতে কাছ থেকে দুটি আগ্নেয়াস্ত্র ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার হয়েছে। পুলিশের দাবি ডাকাতির চেষ্টার ঘটনার কথা স্বীকার করেছে ধৃতরা।

Leave a Reply