ASANSOLASANSOL-BURNPURBengali NewsKULTI-BARAKAR

আসানসোল ও কুলটিতে রুট মার্চ করলো কেন্দ্রীয় বাহিনী

পশ্চিম বর্ধমান জেলায় এলো ৫ কোম্পানি

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৫ ফেব্রুয়ারিঃ বিধান সভা নির্বাচনকে সামনে রেখে পশ্চিম বর্ধমান জেলা বা আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেট এলাকায় এলো ৫ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী। থানা এলাকার গুরুত্ব বুঝে প্রতি থানায় এক প্লেটুন (২৪ জন) থেকে দেড় প্লেটুন (৩৬) করে কেন্দ্রীয় বাহিনী দেওয়া হয়েছে।

 কেন্দ্রীয় বাহিনী


বৃহস্পতিবার বিকেল পাঁচটার সময় প্রথম কুলটি শহরে কেন্দ্রীয় বাহিনী রুট মার্চ করে। কুলটি থানার আইসি অসীম মজুমদারের নেতৃত্বে কুলটির রানিতলা, লালবাজার কেন্দুয়া মোড় ও নিউরোডে কেন্দ্রীয় বাহিনী রুট মার্চ করে। পরে আসানসোল দক্ষিণ থানার আসানসোল শহরে কেন্দ্রীয় বাহিনী রুট মার্চ করে। আসানসোল দক্ষিণ থানায় আইসি অভিজিৎ চট্টোপাধ্যায়ের নেতৃত্বে আসানসোলের জিটি রোডের উষাগ্রামের বিবি কলেজের সামনে থেকে কেন্দ্রীয় বাহিনীর রুট মার্চ শুরু হয়। বেশ কিছুক্ষুন আশপাশের এলাকায় এই রুট মার্চ হয়। পর্যায়ক্রমে আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটের অন্যান্য থানা এলাকায় এই রুট মার্চ হবে।
মুলতঃ এরিয়া ডোমিনেশান ও ভোটারদের মধ্যে ভোটের আগে আস্থা আনতে নির্বাচন কমিশন আগে থেকে বিভিন্ন থানা এলাকায় কেন্দ্রীয় বাহিনী পাঠিয়েছে।

Leave a Reply