ASANSOL

প্রার্থী ঘোষণার আগেই বিধান উপাধ্যায় কে জোড়াফুল চিহ্নে ভোট দিন, রূপনারায়ণপুর জুড়ে ফ্লেক্স ও ব্যানার

সোশাল মিডিয়াতেও সরাসরি প্রচার তৃণমূল কংগ্রেসের, কটাক্ষ বিজেপির

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৪ মার্চঃ রাজ্য বিধান সভা নির্বাচনের জন্য ২৯৪ টি কেন্দ্রের প্রার্থীদের নাম শুক্রবার ঘোষণা করবেন দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। জেলার আসানসোলের জামুড়িয়া, রানিগঞ্জ, আসানসোল উত্তর, আসানসোল দক্ষিণ, পাণ্ডবেশ্বর, কাকে টিকিট দেওয়া হবে তা নিশ্চিত নয়। কিন্তু বারাবনিতে আবারও বিধান উপাধ্যায়ই যে টিকিট পাচ্ছেন তা নিশ্চিত দলের কর্মীরা। এবারও বিধান উপাধ্যায়কে জোড়াফুল চিহ্নে ভোট দেওয়ার আবেদনের ফ্লেক্স ও ব্যানারে ছেয়ে গেছে বারাবনি বিধানসভার রূপনারায়ণপুর। এর আগে বারাবনি জুড়ে কৌশলী দেওয়াল লিখন দেখা গেছিল। দেওয়ালে আঁকা হয়েছিল জোড়া ফুলের ছবি। তাতে লেখা ছিল এই চিহ্নে ভোট দিন। তার পাশে লেখা ছিল বিধান উপাধ্যায় জিন্দাবাদ।

এবার রূপনারায়ণপুরের ফ্লেক্স ব্যানারে কোনও রাখঢাক না রেখেই সরাসরি বিধান উপাধ্যায়কে ভোটে জেতানোর প্রচার শুরু হয়ে গেল। এমনকি সোশাল মিডিয়া জুড়ে দেখা গেল একই ছবি। বিধান উপাধ্যায়ের দাবি, দলের কর্মীরা অগাধ বিশ্বাস, ভালোবাসা ও আবেগে নিয়ে এই কাজ করেছে। দল থেকে কোন রকম নির্দেশ দেওয়া হয়নি।
তবে সালানপুর ব্লকের তৃণমূল সভাপতি মহঃ আরমান বলেন, বারাবনি বিধানসভা কেন্দ্রে বিধান উপাধ্যায় ছাড়া আর কোনও বিকল্প নাম নেই।

এখানের দুটি ব্লক সালানপুর ও বারাবনি থেকে অন্য কেউ দাবিদারও নেই। একটিই নাম প্রস্তাব হিসাবে গেছে। তাই আমরা নিশ্চিত বিধান উপাধ্যায় ফের এখানে প্রার্থী হচ্ছেন। পাশাপাশি অন্য কাউকে আমরা আর কাউকে চাইছিও না।


বারাবনি ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি অসিত সিং বলেন, গোটা বারাবনি জুড়ে বিধান ছাড়া আর কেউ নেই টিকিট পাওয়ার মতো। তিনি সেই ২০১১ সাল থেকে এখানে উন্নয়নের কাজে যুক্ত। আমরা তৃতীয় বারের জন্য তাকে জয়ী করে বিধানসভায় পাঠাতে চাই। তাই আবেগ তাড়িত হয়ে যা কাজ করেছি তার মধ্যে কোনও ভুল নেই।


বিজেপির জেলা যুব মোর্চার সভাপতি বারাবনির নেতা অরিজিৎ রায় কটাক্ষ করে বলেন, ঐ দলটার মধ্যে যে কোনও শৃঙ্খলা নেই, তার প্রমান এটা। তাই দলনেত্রীর প্রার্থী ঘোষণার আগেই দেওয়াল লিখন করা ও ব্যানার টাঙ্গানো হয়েছে ।

Leave a Reply