Bengali NewsKULTI-BARAKAR

জাল নোট সহ নিষিদ্ধ পল্লী থেকে গ্রেফতার ৬ যুবক

উদ্ধার ৬২ হাজার ৪০০ টাকার জাল নোট

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৬ মার্চঃ আসানসোলের কুলটি থানার নিয়ামতপুর ফাঁড়ির পুলিশ শনিবার সন্ধ্যায় লছিপুরের নিষিদ্ধ পল্লী থেকে ৬ যুবককে গ্রেফতার করে। তাদের কাছ থেকে পাওয়া যায় ৬২ হাজার ৪০০ টাকার জাল নোট।


পুলিশ এদিন সন্ধ্যায় গোপন সূত্রে খবর পায় যে নিষিদ্ধ পল্লী এলাকায় কয়েক জন যুবক সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছে। পুলিশ সেখানে গিয়ে তাদেরকে জিজ্ঞাসাবাদ শুরু করে। তাদেরকে তল্লাশি করে পাওয়া যায় ৬২ হাজার ৪০০ টাকার জাল নোট । এরপর তাদের কুলটি থানায় নিয়ে আসা হয়। পরে ৬ জনকে গ্রেফতার করা হয়।


আসানসোল দূর্গাপুর পুলিশের সহকারী পুলিশ কমিশনার ওমর আলি মোল্লা বলেন, জাল নোট সহ ৬ জনকে নিয়ামতপুর পুলিশ ফাঁড়ি গ্রেপ্তার করেছে। ধৃত ৬ জনের বাড়ি কুলটিতে। আমরা চেষ্টা করছি এই জাল নোট ভোটের আগে কিভাবে তাদের কাছে এলো তার খোঁজ চলছে। পুলিশের সঙ্গে তদন্তে নির্বাচন কমিশনের একটি দল আছে যারা বেআইনি টাকার খোঁজ করেন এই ভোটের সময়।

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে এদের সঙ্গে ভিন রাজ্যের চক্র যুক্ত আছে। তাদের কাছ থেকে নতুন ২০০ টাকা মূল্যের মোট ৬২ হাজার ৪০০ টাকার নোট পাওয়া গেছে। ধৃতদের মধ্যে একজন বিহারের পাটনার বাসিন্দা ছিলো। বছর তিনেক আগে সে কুলটিতে আসে। রবিবার ধৃতদের আসানসোল আদালতে তোলা হবে।

Leave a Reply