ASANSOLBengali News

লায়ন্স ক্লাব উদয়ন ও বাসুকিনাথ সেবা সমিতির যৌথ উদ্যোগে বিনামূল্যে চক্ষু পরীক্ষা এবং ডায়াবেটিস চেক আপ ক্যাম্প

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : লায়নস ক্লাব উদয়ন ও বাসুকিনাথ সেবা সমিতি
এর যৌথ উদ্যোগে আসানসোল স্টেশন সংলগ্ন আর পি এফ ওয়েলফেয়ার সেন্টারে একটি ফ্রি আই চেক আপ ক্যাম্প ও একটি ফ্রি ডায়াবেটিস চেক আপ ক্যাম্পের আয়োজন করা হয়। প্রায় তিন শতাধিক মানুষকে চেক আপ এবং যাদের চশমা দরকার তাদের বিনামূল্যে চশমা দেওয়া হয়।
লায়নস ক্লাব উদয়ন এর প্রেসিডেন্ট ড: প্রকৃতিশ কুমার নন্দী বলেন, “এই কর্মসূচি আগামীকাল মঙ্গলবার পর্যন্ত চলবে। গরীব মানুষ এই ক্যাম্পের দ্বারা উপকৃত হচ্ছেন। অনেক মানুষ আসছেন চেকআপের জন্য।”

photo by sujit balmiki

এ ব্যাপারে সমাজসেবী ও ব্যবসায়ী পবন গুটগুটিয়া বলেন যে, আগামী ৯ ই মার্চ আমাদের বাসুকিনাথ সেবা সমিতির পাঁচ বছর পূর্ণ হচ্ছে। তাই সেটি উদযাপন করার জন্য আমরা লায়ন্স ক্লাব উদয়নের সঙ্গে যৌথ উদ্যোগে একটি আই চেকআপ ক্যাম্পের আয়োজন করেছি বিনামূল্যে ওই আই চেকআপ ক্যাম্পে প্রায় হাজার মানুষের চশমা দেওয়ার বন্দোবস্ত করা হয়েছে। বিনামূল্যে ডায়াবেটিস চেক আপ এর ব্যবস্থা করা হয়েছে। এছাড়া রায় ৫ বছরে প্রত্যেকদিন বাসুকিনাথ সেবা সমিতিতে প্রায় দুশ থেকে আড়াইশো গরিব মানুষের খাওয়া-দাওয়ার আয়োজন করা হয়। এই কর্মসূচি সোমবার ও মঙ্গলবার দুই দিন চলবে।

ওই কর্মসূচিতে উপস্থিত ছিলেন লায়নস ক্লাব উদয়ন এর প্রেসিডেন্ট ড: প্রকৃতিশ কুমার নন্দী, লায়ন সমীর রায়, লায়ন স্নেহেশ মজুমদার,লায়ন ঝুমা রায়,লায়ন মঞ্জু রায়, অম্বিকা মুখার্জি, শ্যামল মুখার্জী, পবন গুটগুটিয়া, সজ্জন জালুকা, শ্যামবাবু সিং, জিতু সিং প্রমুখ।

Leave a Reply