ASANSOL

দেওঘর থেকে পুজো দিয়ে ফেরার পথে দুর্ঘটনা, মৃত রানীগঞ্জের ২

বেঙ্গল মিরর, দেব ভট্টাচার্য,আসানসোল। শিবরাত্রি উপলক্ষে দেওঘর থেকে পুজো দিয়ে ফেরার পথে রানীগঞ্জের পাঁচ বাসিন্দা বাংলা ঝারখন্ড সীমানার ঝাড়খণ্ডের নলা থানার ঘোলাজোড় গ্রামের কাছে এক সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে বড় গাছে ধাক্কা মারে। ঘটনাস্থলে দুজন মারা যান। একজন মহেশ শর্মা(৩৫ )অন্যজন দীপক দে (৩৭)। গুরুতর মাথায় চোট নিয়ে আহত হয়েছেন গুরপ্রীত সিং পবন সিং এবং পরবিন্দর সিং।

নলা থানার ওসি অজিত কুমার জানান  দুর্ঘটনার খবর পেয়েই সঙ্গে সঙ্গে তিনি পুলিশ বাহিনী নিয়ে ঘটনাস্থলে পৌঁছান । এখান থেকে সবাইকে সঙ্গে সঙ্গে নলা সরকারি হাসপাতালে আনা হয়। জানা গেছে ইনোভা গাড়িটি দেওঘর থেকে  দ্রুতগতিতে আসছিল ।সামনে সুরেশ হাসদা নামে এক সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে গাছে ধাক্কা মেরে গাড়িটি  উল্টে যায়। সুরেশও গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়।

ঐ  হাসপাতালে মেডিকেল অফিসার  নদীয়ানন্দ মণ্ডল জানান পাঁচজনের মধ্যে দুজন ঘটনাস্থলে মারা গেছেন। দুজনের মাথায় চোট আছে। একজনের মাথা এবং পায়ে আঘাত আছে। তাদের রেফার করা হয়েছে। সূত্র থেকে জানা যাচ্ছে গুরুতর আহতদের দুর্গাপুর হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হচ্ছে। ওই দু’জন মৃত ব্যক্তির ওখানেই ময়নাতদন্ত উদ্যোগ নেয়া হয়েছে।

Leave a Reply