ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJANBengali News

ছিনতাই মামলায় দুই মহিলা সহ ৩ গ্রেফতার

বেঙ্গল মিরর, দেব ভট্টাচার্য, আসানসোল। রুপনারায়নপুর এর এক রাষ্ট্রায়ত্ত ব্যাংক থেকে মেয়ের বিয়ের জন্য এক লক্ষ ত্রিশ হাজার টাকা তুলে নিয়ে ডাবর মোড়ের কাছে বাজার করার সময় দুই বাইক আরোহী সেই টাকা এবং মোবাইল ফোন  দিকেই ভেঙে চুরি করে নিয়ে পালাচ্ছিল । পরে পুলিশ ছিনতাইকারীদের ধরতে না পারলেও ওই অঞ্চলের দুই মহিলা এবং এক যুবককে গ্রেপ্তার করেছে এবং ওই টাকাটিও দুটি মোবাইল ফোন উদ্ধার করেছে বলে জানিয়েছেন সহকারী পুলিশ কমিশনার ওমর আলী মোল্লা।

শনিবার সন্ধ্যায়  এসিপি ওমর আলী মোল্লা এক সাংবাদিক সম্মেলনের করে জানান শুক্রবার দুপুরের দিকে জয়ন্ত নাথ মাজি যখন ব্যাংক থেকে টাকা তুলে গাড়ির ডিকিতে টাকা রেখে  বাজার করছিলেন সেইসময় দুষ্কৃতীরা এসে গাড়ির ডিকিটি ভেঙে টাকা নিয়ে চম্পট দেয়। ঘটনার অভিযোগ পাওয়ার পর তদন্ত শুরু করা হয় ।

আমাদের কাছে গোপন সূত্রে খবর ছিলো যে  দুষ্কৃতীরা টাকা নিয়ে এলাকা ছেড়ে যেতে পারেনি সেই টাকা তারা কারও কাছে রেখে দিয়ে যায় ।খবর অনুযায়ী পুলিশের দল রূপনারায়নপুর  বাউরি পাড়ার কাছে এক বাড়িতে হানা দিয়ে টাকাটি উদ্ধার করতে সক্ষম হয়।তাছাড়া বাবন বাউরি সহ দুই মহিলাকে গ্রেফতার করে এবং তাদের কাছে থেকে সম্পূর্ণ টাকা উদ্ধার করে।তাদের আজ জেলা আদালতে তোলা হয় এবং তিন দিনের জন্য রিমান্ডে নিয়ে আসা হয়েছে।কিন্তু আসল ছিনতাই কারীর এখনো কোনো খোঁজ পাওয়া যায়নি । পুলিশি তদন্ত চলছে সম্ভবত ওরা ঝাড়খণ্ডের বাসিন্দা।

Leave a Reply