ASANSOLBengali News

তৃনমুল কংগ্রেসে ভাঙ্গন, দলবদল করে বিজেপিতে যোগদান পুরনিগমের বিদায়ী কাউন্সিলর ও পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৩ মার্চঃ বিধান সভা নির্বাচনের মুখে আসানসোলে তৃনমুল কংগ্রেসে আবার ভাঙ্গন। শনিবার সন্ধ্যায় শাসক দল ছেড়ে বিজেপিতে যোগদান করলেন আসানসোল পুরনিগমের ৫৪ নং ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর কল্যান দাসগুপ্ত ও রানিগঞ্জ পঞ্চায়েত সমিতির পূর্ত দপ্তরের কর্মাধ্যক্ষ অভয় উপাধ্যায়। একইসঙ্গে তৃনমুল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিলেন মানবাধিকার সংগঠন অল ইন্ডিয়া হিউম্যান রাইটসের চেয়ারম্যান বুম্বা মুখোপাধ্যায়।এদিন সবমিলিয়ে ৩০ জন বিজেপিতে যোগদান করেন বলে জেলা বিজেপির পক্ষ থেকে দাবি করা হয়েছে।


এদিন সন্ধ্যায় আসানসোলের উষাগ্রামের একটি হোটেলে আসানসোল জেলা বিজেপির পক্ষ থেকে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন মধ্যেপ্রদেশের স্বরাষ্ট্র মন্ত্রী নরোত্তম মিশ্র। এছাড়া ছিলেন জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই, জিতেন্দ্র তেওয়ারি, যুব সভাপতি অরিজিৎ রায়।


নরোত্তম মিশ্র বলেন, বাংলার মানুষেরা ঠিক করে নিয়েছেন যে, বিজেপির সরকার এখানে আসছে। তিনি কয়লা কান্ডে রাজ্য পুলিশের সিআইডি তদন্ত করা নিয়ে কটাক্ষ করেন। তবে তিনি পেট্রো পন্যের মূল্য বৃদ্ধি নিয়ে কোন মন্তব্য করতে চাননি।
দলবদল করা বিদায়ী কাউন্সিলর কল্যান দাসগুপ্ত বলেন, তৃনমুল কংগ্রেসে দমবন্ধ হয়ে আসছিলো। আর কিছু করার ছিলোনা।
শাসক দলের তরফে এই দলবদলকে গুরুত্ব দিতে চায়নি।

Leave a Reply