ASANSOLBengali NewsKULTI-BARAKAR

রাষ্ট্রায়ত্ব ব্যাঙ্কের সামনে ছিনতাইয়ের ঘটনায় চাঞ্চল্য, লুঠ ৬ লক্ষ টাকা

কুলটি থানার বরাকরের, বেসরকারি সংস্থার কর্মীর কাছ থেকে লুঠ ৬ লক্ষ টাকা ,তদন্তে পুলিশ

বেঙ্গল মিরর,রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত, ১৭ মার্চঃ রাষ্ট্রায়ত্ব ব্যাঙ্কের সামনে সাতসকালে ব্যাগ ভর্তি ৬ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনা চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। বুধবার সকালে পশ্চিম বর্ধমান জেলায় আসানসোলের কুলটি থানার বরাকরের ইউকো ব্যাংকের শাখায় ঘটনাটি ঘটেছে। ঘটনার ব্যাপারে নির্দিষ্ট ভাবে অভিযোগ পাওয়ার পরে বরাকর ফাঁড়ির পুলিশ তদন্ত শুরু করেছে। প্রসঙ্গতঃ, ধর্মঘটের কারণে গত দুদিন ধরে ব্যাঙ্ক বন্ধ ছিলো। এদিন সকালে ইউকো ব্যাঙ্কের বরাকর খোলার পরে বেসরকারি সংস্থা বিড়লা ট্রেডার্সের এক কর্মী অমিত শর্মা ব্যাংকে আসেন। তিনি ব্যাগ করে ৬ লক্ষ নিয়ে ব্যাঙ্কে ঢুকছিলেন। সেই সময় দুষ্কৃতিরা অমিত শর্মার কাছ থেকে সেই লক্ষ টাকা ছিনতাই করে পালিয়ে যায়।

ঘটনা ঘটার পরেই অমিত শর্মা চিৎকার করেন। তার চিৎকার শুনেও আশেপাশের মানুষেরা কেউ এগিয়ে আসেনি তার চিৎকারে কেউ গুরুত্ব দেয়নি। দূষ্কৃতিরা সেই সুযোগ নিয়ে এলাকা থেকে পালিয়ে যায়।
এই ঘটনার পরে অমিত সংস্থার মালিক সন্জয় মস্করাকে গোটা ঘটনার কথা জানান। এরপর সংস্থা তরফে কুলটি থানার বরাকর ফাঁড়িতে অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। সিসিটিভি ফুটেজ নিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply