ASANSOLBengali NewsLatestPOLL 2021

বিজেপির ১৪৮ প্রার্থীর তালিকা ঘোষণা করা হল

আসানসোল দক্ষিণে তারকা সায়নী ঘোষের সঙ্গে ফ্যাশান ডিজাইনার মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পাল

মন্ত্রী মলয় ঘটকের সামনে কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়

পান্ডবেশ্বরে জিতেন্দ্র তেওয়ারির উপরেই ভরসা রাখলো পদ্ম শিবির

বেঙ্গল মিরর,রাজা বন্দোপাধ্যায়,সৌরদীপ্ত সেনগুপ্ত : আসানসোল, ১৮ মার্চঃ তেমন কোন চমক না থাকলেও, পশ্চিম বর্ধমান জেলার ৯টি আসনে ভারসাম্য রেখে প্রার্থী করলো গেরুয়া শিবির। নতুন ও পুরনো সবার উপরেই ভরসা রেখে জেলার আসন গুলিতে প্রার্থী করা হয়েছে।


প্রত্যাশা মতোই আসানসোল দক্ষিণ বিধান সভা কেন্দ্রে গেরুয়া শিবির প্রার্থী করেছে পেশায় ফ্যাশান ডিজাইনার দলের মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পালকে। এরফলে জেলার এই কেন্দ্র তারকা কেন্দ্র হয়ে গেলো। তৃনমুল কংগ্রেসের এই কেন্দ্রের প্রার্থী হয়েছেন অভিনেত্রী সায়নী ঘোষ। আসানসোল উত্তর বিধান সভা কেন্দ্রে মন্ত্রী মলয় ঘটকের সামনে পদ্ম শিবিরের প্রার্থী হলেন দলের রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়।

Asansol News)
jitendra Tiwari(File photo)
মহিলাদের সুরক্ষায় এবার হোয়াটসঅ্যাপ নম্বর


সদ্য তৃনমুল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করা জিতেন্দ্র তেওয়ারির উপর ভরসা করে তাকে এবার তার পুরনো কেন্দ্র পান্ডবেশ্বরেই প্রার্থী করা হয়েছে। দলের জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুইকে প্রত্যাশা মতোই দূর্গাপুর পশ্চিম কেন্দ্রে প্রার্থী করা হয়েছে। জিতেন্দ্র তেওয়ারির মতো তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া কর্ণেল দীপ্তাংশু চৌধুরীকে দূর্গাপুর পূর্ব কেন্দ্রে প্রার্থী করা হয়েছে।
অন্যদিকে, জেলার বাকি চারটি আসন কুলটি, বারাবনি, রানিগঞ্জ ও জামুড়িয়ায় গেরুয়া শিবিরের প্রার্থীরা হলেন, ডাঃ অজয় পোদ্দার, জেলার যুব সভাপতি অরিজিৎ রায়, ডাঃ বিজন মুখোপাধ্যায় ও তাপস রায়। কুলটির প্রার্থী দলের জেলা নেতা। জামুরিয়ার প্রার্থী দলের প্রাক্তন জেলা সভাপতি, বর্তমানে বাঁকুড়া জেলার পর্যবেক্ষক ছিলেন।

Leave a Reply