ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJANBengali NewsKULTI-BARAKARRANIGANJ-JAMURIA

আসানসোলে মনোনয়ন পত্র জমা দিলেন ৬ জন প্রার্থী

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১ এপ্রিলঃ নন্দীগ্রামে জিতবে সংযুক্ত মোর্চার প্রার্থী সিপিএমের মীনাক্ষী মুখোপাধ্যায়। বৃহস্পতিবার সকালে আসানসোলের মহকুমাশাসকের কার্যালয়ে মমতা বন্দোপাধ্যায় ও শুভেন্দু অধিকারীর দ্বৈরথের দিন মনোনয়ন পত্র জমা দিয়ে আশাবাদী ঐশী ঘোষ। এবারের বিধান সভা নির্বাচনে আসানসোল শিল্পাঞ্চল তথা পশ্চিম বর্ধমান জেলার লালদূর্গ বলে পরিচিত জামুড়িয়া থেকে ঐশী ঘোঘ সংযুক্ত মোর্চার প্রার্থী হয়েছেন।

এদিন ঐশীর সঙ্গে আসানসোলের মহকুমাশাসকের কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন আসানসোল ও উত্তর বিধান থেকে আইএসএফের মহঃ মুস্তাকিম, আসানসোল দক্ষিন বিধানসভা থেকে সিপিএমের প্রশান্ত ঘোষ, কুলটি ও বারাবনি বিধান সভা থেকে যথাক্রমে কংগ্রেসের চন্ডীদাস চট্টোপাধ্যায় ও রনেন্দ্রনাথ বাগচি।

এদিন সকালে আসানসোলের বিএনআরে রবীন্দ্র ভবনের সামনে আসেন সিপিএম – কংগ্রেস – আইএসএফের সংযুক্ত মোর্চার ৫ প্রার্থী। ছিলেন আসানসোল প্রাক্তন সাংসদ বংশগোপাল চৌধুরী, সিপিএমের জেলা নেতা পার্থ মুখোপাধ্যায়, জেলা কংগ্রেসের সভাপতি দেবেশ চক্রবর্তী সহ অন্যান্য নেতারা। প্রার্থীদের নিয়ে একটি মিছিল রবীন্দ্র ভবনের সামনে থেকে আসানসোলের কোর্ট চত্বরে ঘড়ি মোড় পর্যন্ত আসে। পরে প্রার্থীরা মহকুমাশাসকের কার্যালয়ে গিয়ে নিজেদের মনোনয়ন পত্র জমা দেন।

নন্দীগ্রামে জিতবে মীনাক্ষী মুখোপাধ্যায় / মমতা বন্দোপাধ্যায় ও শুভেন্দু অধিকারীর দ্বৈরথের দিন মনোনয়ন পত্র জমা দিয়ে আশাবাদী ঐশী ঘোষ

পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ঐশী ঘোষ আরো বলেন, আমরা যথেষ্টই আশাবাদী। কারণ মানুষ আমাদের সঙ্গে আছেন। বিশেষ করে এই শিল্পাঞ্চল তথা বাংলার শ্রমজীবী ও খেটে খাওয়া মানুষেরা রাজ্য ও কেন্দ্রের দুই শাসক দলকে ভালো করে বুঝে গেছেন। একটা দল সাম্প্রদায়িক।

আর একটা দল দূর্নীতিতে ভরে গেছে। তাই মানুষ আমাদের পাশে আছেন। আমি শুধু জামুড়িয়া থেকে জিতবো তাই নয়। নন্দীগ্রাম থেকে তথাকথিত দুই হেভিওয়েটকে হারিয়ে মীনাক্ষীদি জিতবেন।
এদিন আসানসোলের মহকুমাশাসকের কার্যালয়ে জামুড়িয়া বিধান সভা কেন্দ্রে জেডিইউ বা জনতা দল ইউনাইটেডের প্রার্থী
গৌরী শংকর বন্দোপাধ্যায় মনোনয়ন পত্র জমা দেন।

Leave a Reply