ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJANBengali News

ধান বোঝাই ট্রাকে বৈদ্যুতিক তার ছিঁড়ে আগুন

বেঙ্গল মিরর, কৌশিক মুখার্জি ও মনোজ শর্মা,বারাবনি:-বারাবনি ব্লকের দোমাহানি হাট তলায় বৈদ্যুতিক তার ছিড়ে লেগে যায় আগুন।বুধবার রাত সাড়ে আটটা নাগাদ বারাবনির দোমা হানি বাজার এলাকায় জে কে রাইস মিলে একটি ধান বোঝাই করা ট্রাকের জেরে উপরে থাকা বৈদ্যুতিক তার ছিঁড়ে লেগে যায় আগুন।
সূত্র অনুযায়ী জানা যায় এই ট্রাকটি মুখ্য দরজা দিয়ে না ঢুকে সাইডের দরজা দিয়ে ঢোকার চেষ্টা করে।তার ফলেই গেটের থেকে ৫০ ফুট দূরে ৪৪০ ভোল্টের বৈদ্যুতিক তারটি ধানের বস্তা লেগে ছিড়ে যায় এবং আশে পাশে পড়ে থাকা শুকনো কাঠে আগুন লেগে যায়।


স্থানীয় মানুষের বক্তব্য গাড়িটিকে হাটতলা ভেতর দিয়ে যেতে নিষেধ করা হলেও ট্রাক চালক জোর পূর্বক গাড়িটিকে ওই রাস্তা দিয়ে নিয়ে যায়।
এবং যারফলে বৈদ্যুতিক তারটি ছিঁড়ে গিয়ে আগুন লাগে।যে জায়গায় ঘটনাটি ঘটে সেখানে কয়েকটি বাড়িও ছিল যেখানে আগুন লেগে যাওয়ার প্রবল সম্ভাবনা ছিল একটুর জন্য বড় রকমের বিপদ থেকে রক্ষা পায় তারা।


তারপর এই ঘটনার জেরে স্থানীয় বাসিন্দারা বিক্ষোভ দেখাতে শুরু করে, ঘটনাস্থলে বারাবনি থানা পুলিশ এসে পৌঁছায়। স্থানীয় বাসিন্দারা পুলিশকে জানান অবিলম্বে ওই এলাকার বিদ্যুৎ সংযোগ তৈরি করে দিতে হবে না হলে তারা বৃহত্তম বিক্ষোভের রাস্তায় হাঁটবে এই ঘটনার খবর পেয়ে জেকে রাইস মিলের পক্ষ থেকে ইলেকট্রিক অফিসে খবর দেওয়া হয় এবং সেখান থেকে মেরামতি করার জন্য টিম এসে মেরামতির কাজ শুরু করে দেয় বলে জানা গিয়েছে।

Leave a Reply