Bengali NewsPANDESWAR-ANDAL

মাধাইপুরে প্রচারে বচসা ঘিরে বিজেপি-তৃণমূল উত্তেজনা

বেঙ্গল মিরর, পাণ্ডবেশ্বর : দুই দলের ভোট প্রচার চলার সময় বচসা ঘিরে উত্তেজনা ছড়াল লাউদোহার মাধাইপুর গ্রামে । পুলিশি তৎপরতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে ।
স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার সকালে গোগলা পঞ্চায়েতের মাধাইপুর গ্রামে কর্মী-সমর্থকদের নিয়ে ভোট প্রচারে বের হন বিজেপি প্রার্থী জিতেন্দ্র তিওয়ারি । একই সময় এলাকায় বাড়ি বাড়ি ভোট প্রচার করেছিলেন তৃণমূল কর্মীরা । এক সময় দুই দলের কর্মীরা সামনা সামনি চলে আসেন ।

দুই দলের কর্মীরা একে অপরকে লক্ষ্য করে কুটুক্তি করতে থাকেন বলে স্থানীয়রা জানান । বচসা থেকে দুই দলের কর্মী-সমর্থকদের মধ্যে হাতাহাতি বেঁধে যায় । খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় লাউদোহা থানার পুলিশ । তৎপরতার সাথে দুই দলের কর্মীদের পুলিশ দুদিকে সরিয়ে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।

ঘটনা প্রসঙ্গে তৃণমূল প্রার্থী নরেন্দ্রনাথ চক্রবর্তী জানান , তৃণমূলের অঞ্চল সভাপতি কাঞ্চন দাসের নেতৃত্বে তৃণমূল কর্মীরা বাড়ি বাড়ি ভোট প্রচার করেছিলেন । সেই সময় বিজেপি প্রার্থী বহিরাগতদের সাথে করে নিয়ে এসে তৃণমূল কর্মীদের হুমকি দেয় । তৃণমূল কর্মীরা প্রতিরোধ করে । বিজেপি বহিরাগতদের নিয়ে এসে এলাকাকে অশান্ত করার চেষ্টা করছে বলে অভিযোগ করেন নরেন্দ্রনাথ বাবু ।

অন্যদিকে বিজেপি প্রার্থী জিতেন্দ্র তিওয়ারি বলেন আমাদের প্রচার চলাকালীন এলাকার দুষ্কৃতীদের জড়ো করে হামলা চালানোর চেষ্টা করেছিল তৃণমূল । পুলিশের তৎপরতায় ঝামেলা এড়ানো গেছে পুলিশের প্রশংসা করেন জিতেন্দ্র বাবু । বলেন তৃণমূল কর্মীদের আচরণ বদলানোর সময় হয়েছে । তা না হলে দু- তারিখের পর তৃণমূল নেতাকর্মীরা জনরোষের শিকার হবেন বলেও হুমকি দেন জিতেন্দ্রর বাবু ।

Leave a Reply