DURGAPUR

আদালতের নির্দেশে বিজেপি প্রার্থীর ভাইপোর সম্পত্তি বাজেয়াপ্ত করলো পুলিশ

নাবালিকাকে ধর্ষণে অভিযুক্ত হওয়ার পরে এক বছরের বেশি সময় ধরে ফেরার

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, দূর্গাপুর, ৫ এপ্রিলঃ আদালতের নির্দেশে এবার পশ্চিম বর্ধমান জেলার বিজেপির জেলা সভাপতি তথা দূর্গাপুর পশ্চিমের বিজেপি প্রার্থী লক্ষণ ঘোড়ুইয়ের ভাইপো সহদেব ঘোড়ুইয়ের সম্পত্তি বাজেয়াপ্ত করল কাঁকসা থানার পুলিশ। সোমবার আদালতের নির্দেশে দূর্গাপুরের কাঁকসা থানার পুলিশ সহদেব ঘোরুইয়ের বাড়ি গিয়ে বাড়ির ভেতর থেকে একটি ফ্রিজ ও একটি ওয়াশিং মেশিন সিজ করে ।


প্রসঙ্গত, গত প্রায় এক বছরেরও বেশি সময় আগে পশ্চিম বর্ধমান জেলার বিজেপির জেলা সভাপতি লক্ষণ ঘোড়ুইয়ের ভাইপো সহদেব ঘোড়ুইয়ের বিরুদ্ধে দলেরই কর্মীর নাবালিকা মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠে। সেই সময়কার ছবি ভিডিও করে মোবাইল বন্দী করে রাখে সহদেব। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে লাগাতার দিনের পর ঐ নাবালিকাকে ধর্ষণ করতো সহদেব ঘোড়ুই বলে অভিযোগ ।


শেষ পর্যন্ত ২০২০ সালের প্রথম দিকে নাবালিকার পরিবার বিচার চেয়ে পুলিশ প্রশাসনের দ্বারস্থ হয়। গোটা ঘটনার কথা জানিয়ে কাঁকসা থানায় লিখিত অভিযোগ জমা করেন নাবালিকার পরিবার। অভিযোগের ভিত্তিতে পুলিশ সহদেবের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা করে।


সেই ঘটনার কথা প্রকাশ্যে আসার পর থেকেই পলাতক পশ্চিম বর্ধমান জেলার বিজেপির জেল সভাপতি লক্ষণ ঘোড়ুইয়ের ভাইপো সহদেব ঘোড়ুই। পুলিশ তাকে খুঁজে না পেয়ে দূর্গাপুর আদালতে আরো একটি মামলা করে। সেই মতো বিচারক তাকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন। আদালতে হাজির হওয়ার জন্য আদালতের নির্দেশ নামা বাড়ির বাইরে লাগিয়ে এসেছিল পুলিশ। তারপরেও আদালতে হাজিরা দেয়নি সহদেব। হাজিরা না দেওয়ার জন্য তাকে ফেরার ঘোষণা করে আদালত । শেষ পর্যন্ত আদালতের নির্দেশে সোমবার সহদেব ঘোড়ুইয়ের সম্পত্তি বাজেয়াপ্ত করে পুলিশ। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, আদালতের নির্দেশে কাজ করা হয়েছে। আদালত তা জানিয়ে দেওয়া হবে।


প্রসঙ্গতঃ, এদিনই, দূর্গাপুরের মহকুমাশাসকের কার্যালয়ে দলের প্রার্থী হিসাবে এবারের বিধান সভা নির্বাচনে লড়াই করার জন্য মনোনয়ন পত্র জমা দিয়েছেন লক্ষ্মণ ঘোড়ুই। এদিনের পুলিশের পদক্ষেপ নিয়ে তার কোন প্রতিক্রিয়া পাওয়া যায় নি।

Leave a Reply