ASANSOLBengali News

আসানসোল উত্তরে মিম সহ নির্দল প্রার্থীরা করল মনোনয়ন

শেষ দিনে মনোনয়ন করলেন দশ জন প্রার্থী

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : বুধবার মনোনয়ন জমা দেওয়ার শেষদিনে বেশ কয়েকজন মনোনয়ন পত্র দাখিল করেন আসানসোল মহকুমা শাসকের দপ্তরে। এর মধ্যে গুরুত্বপূর্ন ছিল আসানসোল উত্তর কেন্দ্র থেকে মিম ( AMIM) এর পক্ষ থেকে মনোনয়ন দাখিল করেন দানিশ আজিজ।

দুপুর ১২ টা নাগাদ মিম এর আসানসোল উত্তরের প্রার্থী দানিশ আজিজ সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, প্রতিদ্বন্দ্বিতা করতে এসেছি মানুষের স্বার্থে। চেষ্টা করলে মানুষ সব পারে। রাজ্যে আইএসএফ এবং মিম একসঙ্গে খুব কম জায়গাতেই একসঙ্গে প্রার্থী দিয়েছে। আসানসোল উত্তরে প্রার্থী দেবার কারণ কি এই প্রশ্নের উত্তরে দানিশ বলেন, আইএসএফ এর প্রার্থী অতিথি হয়ে এসেছেন। ভালো খাবার খেয়ে তিনি ফেরৎ চলে যাবেন।

আসাউদ্দিন ওয়েশি আসানসোলে নির্বাচনী প্রচারে আসবেন কিনা এ বিষয়ে তিনি বলেন অবশ্যই তার আসানসোলে আসার কথা রয়েছে।

এরই সঙ্গে দানিশের উদ্দেশে সাংবাদিকরা প্রশ্ন করেন তিনি একসময় প্রাক্তন তৃণমূল নেতা ও বর্তমান বিজেপির পাণ্ডবেশ্বর কেন্দ্রের প্রার্থী জিতেন্দ্র তিওয়ারির ঘনিষ্ঠ বলে পরিচিত ছিলেন। কিন্তু বর্তমানে জিতেন্দ্র বিজেপিতে। এ ব্যাপারে দানিশ বলেন, যার কোনো সঠিক নীতিগত সিদ্ধান্ত নেই সেই মানুষের বিষয়ে কথা বলতে চাই না।

এছাড়া তৃণমূলের অভিযোগ করা হচ্ছে জে মিম বিজেপির “বি” টিম। এর উত্তরে দানিশ বলেন, আসলে তৃণমূল বিজেপির “বি” টিম। ওই কারণেই লোকসভা নির্বাচনে বিজেপি ১৮ টি সিট পেয়েছে। আমি মিম এর পক্ষ থেকে মাইনরিটি, এস সি/ এসটি, ওবিসি এবং সাধারণ সম্প্রদায়ের মানুষের উন্নয়নের জন্য লড়াই করতে এসেছি।

যে সমস্ত প্রার্থী আজ মনোনয়ন দাখিল করেছেন :

দানিশ আজিজ
( এএমআইএম) আসানসোল উত্তর

পবন নুনিয়া -বারাবনি
( নির্দল)

শিউলি রুইদাস
( বিএমপি)
আসানসোল দক্ষিণ

উমেশ কুমার রাম ২৮২ কুলটি( নির্দল)

সুনীল ঠাকুর
আসানসোল উত্তর
(নির্দল পার্টি )

লক্ষ্মী রাম হাঁসদা
জামুরিয়া ২৭৯ (বহুজন মুক্তি মোর্চা)

ননি বক্স
আসানসোল উত্তর (নির্দল)

সুরজ কেওয়াত (নির্দল) কুলটি

অরুণ রজক (বি এম পি) কুলটি

Leave a Reply