ASANSOLASANSOL-BURNPURBengali News

দেওয়াল লিখনের ওপর গোবর লেপে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত :দেওয়াল লিখনের ওপর গোবর ছিটিয়ে দেওয়ার অভিযোগ। অভিযোগ করলেন আসানসোল দক্ষিণ কেন্দ্রের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল। শুক্রবার আসানসোল দক্ষিণ কেন্দ্রের অন্তর্গত পুরুষোত্তমপুর অঞ্চলে আসানসোল দক্ষিণ কেন্দ্রের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল সমর্থনে দেওয়াল লিখন এর উপর গোবর ছিটিয়ে দেওয়ার অভিযোগ করলেন খোদ প্রার্থী নিজেই।


এদিন অগ্নিমিত্রা পাল ফেসবুক লাইভে ঘটনাটির বর্ণনা দেন। তিনি সরাসরি তৃণমূল কংগ্রেসের ওপর এই ঘটনা ঘটানোর অভিযোগ করেন। ওই ঘটনাটি সম্পর্কে তিনি বলেন যে, দেওয়াল দেওয়াল লিখনের ওপর গোবর ছিটিয়ে, আমাদের কার্যকর্তাদের ওপর মেরে , রাজ্য সভাপতির ওপর আক্রমণ করে, মহিলাদের ওপর নির্যাতনের করে, বাবা মা বোনদের ওপর আক্রমণ করে আমাদের দমাতে পারবেন। কিন্তু ইটস টু লেট মাননীয়া মুখ্যমন্ত্রী। আর কয়েকদিন পরেই আমরা সরকার গড়ব। গত দশ বছরে এই সরকার কিছুই করেনি মানুষের জন্য।

এদিকে এর পাল্টা হিসেবে কড়া প্রতিক্রিয়া দেন রাজ্য তৃণমূলের সম্পাদক ভি শিবদাসন দাশু। দাশু বলেন, এরকম ঘটনা নির্বাচনের সময় হয়েই থাকে যা কিছু দুষ্কৃতী ঘটিয়ে থাকে যাদের সঙ্গে কোনো দলের সম্পর্ক থাকে না। আমাদেরও অনেক জায়গায় ফ্লেক্স ব্যানার ফেস্টুন ব্লেড দিয়ে কেটে দেওয়া হয়েছে আমরা কিন্তু কারো বিরুদ্ধে অভিযোগ জানাতে যাইনি ।আসানসোল দক্ষিণের বিজেপি প্রার্থী উল্টোপাল্টা কথা বলছেন।


আমি বুঝতে পারছি না কেন এনাকে রাজনীতির ময়দানে নিয়ে আসা হয়েছে। এনার একমাত্র কাজ হচ্ছে আমাদের তৃণমূল প্রার্থীকে আক্রমণ করা। কয়েকদিন আগেই তিনি আমাদের প্রার্থীকে কেন্দ্র করে কুরুচিকর মন্তব্য করেছেন। এসব প্রার্থীর জন্যই বিজেপির আজ এই অবস্থা।

Leave a Reply